মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

ঘূর্ণিঝড় মোখার কারণে পাঁচ শিক্ষা বোর্ডের রোববারের এসএসসি পরীক্ষা স্থগিত


প্রকাশের সময় :১২ মে, ২০২৩ ৭:৪৯ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

ঘূর্ণিঝড় মোখার কারণে পাঁচ শিক্ষা বোর্ডের এসএসসি ও সমমানের আগামী রোববারের (১৪ মে) পরীক্ষা স্থগিত করা হয়েছে। শিক্ষা বোর্ডগুলো হলো চট্টগ্রাম, বরিশাল ও কুমিল্লা এবং মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বোর্ড। তবে অন্য শিক্ষা বোর্ডের পরীক্ষা হবে।

সব শিক্ষা বোর্ড নিয়ে গঠিত আন্তশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার আজ শুক্রবার রাতে প্রথম আলোকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেছেন, ওই পাঁচ শিক্ষা বোর্ডের বাইরে অন্য শিক্ষা বোর্ডগুলোর পরীক্ষা যথারীতি আগের সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। আর এ পাঁচ শিক্ষা বোর্ডের পরীক্ষার তারিখ পরে জানিয়ে দেওয়া হবে।

এর আগে গত বৃহস্পতিবার ঘূর্ণিঝড় মোখার জন্য চলমান এসএসসি ও সমমানের পরীক্ষা নিয়ে শিক্ষা বোর্ডগুলোর চেয়ারম্যানদের সতর্কতামূলক ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছিল। আন্তশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির পক্ষ থেকে এ বিষয়ে জরুরি প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বোর্ড চেয়ারম্যানদের অনুরোধ করা হয়েছিল।

গত ৩০ এপ্রিল থেকে শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা। সময়সূচি অনুযায়ী ৯টি সাধারণ শিক্ষা বোর্ডের অধীন এসএসসি এবং কারিগরি শিক্ষা বোর্ডের অধীন এসএসসি ও দাখিলের (ভোকেশনাল) লিখিত পরীক্ষা শেষ হবে ২৩ মে। আর মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীন দাখিলের লিখিত পরীক্ষা শেষ হবে ২৫ মে। এবার এসব পরীক্ষায় ১১টি শিক্ষা বোর্ডের অধীন এ বছরের এসএসসি ও সমমানের পরীক্ষায় মোট পরীক্ষার্থী পৌনে ২১ লাখ। তবে তাদের মধ্যে ৩০ হাজারের বেশি পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়নি।

ট্যাগ :