বাংলাদেশ, সোমবার, ৩ অক্টোবর ২০২২ ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সংসদ উপনেতা সাজেদা চৌধুরী দুর্দিনে আ. লীগের নেতৃত্ব দিয়েছেন: কাউন্সিলর জাবেদ


প্রকাশের সময় :১২ সেপ্টেম্বর, ২০২২ ৬:৩৮ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য ও চসিক ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

এক শোক বার্তায় কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন, মহান মুক্তিযুদ্ধের ঐতিহাসিক সংগ্রামে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী, দেশের কৃতী সন্তান, বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরী তার সততা, মেধা ও কর্মকৌশল দিয়ে সারাজীবন দেশের সেবা করেছেন। বাংলাদেশের জাতীয় পর্যায়ে নারী আন্দোলন এবং ক্ষমতায়নের অন্যতম প্রতীক হিসেবে তিনি মহান স্বাধীনতা যুদ্ধে নারীদের প্রশিক্ষণ ও সংগঠিত করার কাজে নেতৃত্ব দিয়েছিলেন।

কাউন্সিলর জাবেদ আরও বলেন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরী দুর্দিনে বাংলাদেশ আওয়ামী লীগের পাশে থেকে দলের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়ে দলকে সংগঠিত করেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ অনুপ্রেরণীয় এক গুণী ব্যক্তিত্বকে হারালো। দেশবাসী তাকে শ্রদ্ধাভরে আজীবন স্মরণ করবে বলে শোক বার্তায় আশা প্রকাশ করেন তিনি।

শোক বার্তায় কাউন্সিলর মোহাম্মদ জাবেদ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

রোববার (১১ সেপ্টেম্বর) রাত ১১টা ৪০ মিনিটে বর্ষীয়ান এ রাজনীতিবিদ ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বেশ কয়েক বছর ধরেই অসুস্থ ছিলেন সাজেদা চৌধুরী। গত সপ্তাহে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তিনি তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার স্বামী গোলাম আকবর চৌধুরী ২০১৫ সালের নভেম্বরে ইন্তেকাল করেন।

ট্যাগ :