বাংলাদেশ, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রাম নগরীর পেনিনসুলা হোটেলে আ.লীগ নেতাদের ‘রুদ্ধদ্বার’ বৈঠক


প্রকাশের সময় :23 February, 2020 5:57 : PM

স্টাফ রিপোর্টার:

নগরীর পেনিনসুলা হোটেলে আ.লীগ নেতাদের ‘রুদ্ধদ্বার’ বৈঠক
চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন ও আওয়ামী লীগের সাংগঠনিক বিষয় নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। বৈঠকে দলের সিনিয়র নেতারা ছাড়া অন্য কাউকে ঢুকতে দেওয়া হয়নি।

রোববার (২৩ ফেব্রুয়ারি) রাতে নগরের জিইসিতে হোটেল পেনিনসুলায় আওয়ামী লীগের নগর, উত্তর ও দক্ষিণ জেলা কমিটির নেতাদের সঙ্গে এ বৈঠক শুরু হয়। রাত ৯টায় শেষ খবর পাওয়া পর্যন্ত বৈঠক চলছিল।

সূত্র জানিয়েছে, বৈঠকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল উপস্থিত রয়েছেন।

এছাড়াও চসিক নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমানসহ সহ-সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক পদমর্যাদার নেতারা উপস্থিত রয়েছেন।

জানা যায়, আসন্ন চসিক নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ও দলীয় সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের পক্ষে করণীয় নির্ধারণ, দলীয় কোন্দল নিরসন ও সাংগঠনিক বিষয় নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ট্যাগ :