বাংলাদেশ, বুধবার, ১২ আগস্ট ২০২০ ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

টিকটক সেলিব্রেটি চট্টগ্রামের আলী রাশেদ এখন জনপ্রিয়তার শীর্ষে


প্রকাশের সময় :13 December, 2019 7:32 : AM

এম.এইচ মুরাদ:

টিকটক সেলিব্রেটি চট্টগ্রামের আলী রাশেদ এখন জনপ্রিয়তার শীর্ষে। তার ভক্তের সংখ্যা ঠিক কত হবে তা এখন বলা মুশখিল। মজা করতে করতে সেলিব্রেটি হওয়া চট্টগ্রামের আলী রাশেদ ও তার দল এখন চট্টগ্রামের আলোচিত বিষয়ের মধ্যে অন্যতম। চট্টগ্রাম বিভাগতো বটেই এছাড়া বাংলাদেশের বিভিন্ন জেলা ও মধ্যপ্রাচ্যেও রয়েছে তার বিশাল ভক্ত ভাণ্ডার। আলী রাশেদ ঘর থেকে বের হলেই এখন সবাই তার সাথে একটি সেলফি অথবা ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়ে।

আঁই চাটগাঁইয়া নামের টিকটক দলটাতে মোট সদস্য রয়েছে ১০ জন। এবং তাদের আঁই চাটগাঁইয়া পেজটিতে ফলোয়ার রয়েছে প্রায় ৪ লাখের মতো।

কিভাবে এত জনপ্রিয়তা পেলেন এমন প্রশ্নের জবাবে আলী রাশেদ একাত্তর বাংলা নিউজকে বলেন, “আজ থেকে প্রায় বছর দেড়েক আগে মজার ছলে একদিন একটি টিকটক ভিডিও আপলোড করি ফেইজবুকে পরে দেখলাম আমার ভিডিওটি প্রায় ৫০ হাজার মানুষ দেখে এবং প্রায় সবাই লাইক দেয় তখন চিন্তা করলাম আমি আরও নতুন নতুন ভিডিও বানাব মানুষকে আনন্দ দেওয়ার জন্য। সেই থেকে শুরু। কখনও কারও কাছ থেকে কিছু পাব এটা আশা করিনি শুধু আমার মনের আনন্দ এবং মানুষদের একটু আনন্দ দেওয়ার উদ্দেশ্যে আমি এবং আমার টিম এই ভিডিও গুলো তৈরি করি। এখন পর্যন্ত মানুষের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি এবং পাচ্ছি তাতে আমি এবং আমার টিম অনেক খুশি। আশা আছে মানুষদের আনন্দ দেওয়ার পাশাপাশি গরিব এবং অসহায় মানুষদের জন্য ভাল কিছু করার। ইতিমধ্যে তাদের জন্য ছোট পরিসরে কিছুটা শুরু করেছি এবং পরে সবার সহযোগীতা পেলে বড় পরিসরে শুরু করব ইনশাআল্লাহ। সবার সহযোগীতা পেলে এবং ভক্তদের ভালোবাসা সাথে থাকলে টিমটাকে বড় করে ভক্তদের জন্য টিকটকের পাশাপাশি আরও নতুন নতুন আনন্দকর ভিডিও এবং সামাজিক সচেতনামূলক মেসেজ সম্বিলিত ভিডিও তৈরি করার আশা আছে। ইতিমধ্যে আমরা সমাজের বিভিন্ন কুসংস্কার যেমন: যৌতুকপ্রথা, বিবাহে বদনামকারী এই ধরনের ভিডিও গুলো তৈরি করেছি। আপনাদের দোয়া, আর্শিবাদ এবং অনেক অনেক ভালোবাসা কামনা করছি যাতে সামনের পথ চলাটা আরো সহজ এবং সুন্দর হয়।”

ট্যাগ :