মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩ অক্টোবর ২০২৩ ১৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

টানা পাঁচ দিনের ছুটিতে পর্যটকের ঢল নেমেছে পাহাড়ে


প্রকাশের সময় :৭ অক্টোবর, ২০২২ ৭:৫৭ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

টানা পাঁচ দিনের ছুটিতে পর্যটকের ঢল নেমেছে পাহাড়ে। পাহাড়, ঝিরি, ঝর্ণাসহ অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে বিভিন্ন বয়সের নারী পুরুষ বেড়াতে এসেছেন রাঙ্গামাটির পর্যটন শহর সাজেক আর খাগড়াছড়িতে।

একসাথে বিপুল সংখ্যক পর্যটকের আগমনে পরিস্থিতি সামাল দিতে হোটেল ব্যবসায়ী থেকে শুরু করে খাবার দোকান এবং পরিবহণ সংশ্লিষ্টরা হিমশিম খাচ্ছেন। কোথাও তিল ধারনের জায়গা নেই। হোটেল মোটেল সব আগে থেকেই বুকিং হয়ে যাওয়ায় অনেকে রুম না পেয়ে বাধ্যহয়ে গাড়ি কিংবা রাস্তায় তাঁবু খাটিয়ে রাত্রি যাপন করছে এমন খবর পাওয়া গেছে।

পর্যটন ব্যবসায়ীরা জানিয়েছেন, ১ অক্টোবর থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। ছুটি চলবে ১০ অক্টোবর পর্যন্ত। এর মধ্যে বুধবার দুর্গাপূজা, মাঝে দুদিন শুক্র-শনি সাপ্তাহিক ছুটি, রবিবার ঈদে মিলাদুন্নবী ও প্রবারণা পূর্ণিমা উপলক্ষে সরকারি অফিস-আদালত ছুটি। টানা ছুটিতে তাই মানুষ হুমড়ি খেয়ে পড়েছে বিনোদন কেন্দ্রগুলোতে।

পর্যটন স্পট সাজেকের রুইলুই, হেলিপ্যাড, কংলাক পাহাড় ও ঐতিহ্যবাহী লুসাই গ্রাম ভোর থেকে গভীর রাত পর্যন্ত পর্যটকদের কোলাহলে পরিপূর্ণ।

পর্যটন সংশ্লিষ্টরা জানিয়েছেন, প্রায় লক্ষাধিক পর্যটক এসেছেন সাজেকে। পর্যটকদের আগমনে মুখরিত জেলার সব পর্যটন স্পট।

বৃহস্পতিবার পর্যটন শহর রাঙ্গামাটির সাজেকে যাওয়ার জন্য বাঘাইহাট আর্মি চেক পোষ্টের সামনে প্রচণ্ড ভীড় দেখা যায়। চারদিকে মোটর সাইকেল, প্রাইভেট কার, মাহেন্দ্র আর গাড়ী বহরের পাশাপাশি দেখা যায় মানুষের ঢল।

বেড়াতে আসা পর্যটকরা জানান, বহু কষ্টের পরও তারা গন্তব্যে যেতে পারছেন, পাহাড়-ঝর্ণার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে পারছেন তাতেই খুশি তারা।

ট্যাগ :