বাংলাদেশ, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০ ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

টাকার লোভে বসের মেয়ে এভ্রিলকে পেতে সুন্দরী স্ত্রী তিশাকে খু’ন করার চেষ্টা!!


প্রকাশের সময় :28 December, 2019 9:22 : AM

বিনোদন ডেস্ক:

চলতি বছর মুক্তিপ্রাপ্ত সবচেয়ে বেশি ছবির নায়িকা নুসরাত ইমরোজ তিশা। এ বছর তার অভিনীত ‘ফাগুন হাওয়ায়’, ‘মায়াবতী’ ও‘ ইতি, তোমারই ঢাকা’ ছবিগুলো মুক্তি পায়। চলচ্চিত্রের ব্যস্ততার বাইরেও নাটকে নিয়মিত তিনি।

বছর শেষে তাই নতুন একটি নাটকে অভিনয় করলেন এ তারকা। নাম ‘শেষটা একটু ভিন্নরকম’। সুজন বড়ুয়া পরিচালিত নাটকটিতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আলোচিত সুন্দরী জান্নাতুল নাঈম এভ্রিলও অভিনয় করেছন। এটি রচনা করেছেন প্রভাত আহমেদ।

মঙ্গলবার উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন পরিচালক সুজন বড়ুয়া। নাটকটির গল্প প্রসঙ্গে পরিচালক বলেন, প্রতিটি মানুষের মধ্যেই লোভ কাজ করে। কেউ এটাকে দমন করতে পারে।কেউ পারেনা।

এই নাটকের অভিনেতা স্ত্রী সংসার নিয়ে সুখে থাকলেও কম মেধা নিয়ে বন্ধূর সাফল্য সে মেনে নিতে পারেনা। তাই ঘরে সুন্দরী স্ত্রী থাকা সত্বেও অফিসের বসের মেয়েকে বিয়ে করে স্বপ্ন দেখে উপরে উঠার স্বপ্ন দেখে। এই বাধা হয়ে থাকা স্ত্রীকেও খু’ন করতে উদ্যাত হয় তিনি।

পরিচালকের মতো নাটকটির গল্প দারুন। সবাই খুব ভালো অভিনয় করেছন। নাটকটির গল্পে সুন্দর একটা মেসেজ রেখেছেন তিনি। এতে তিশা ও এভ্রিলের বিপরীতে অভিনয় করেছেন সমাপ্তি মাসুক। আরও অভিনয় করেছেন সোহেল রানা, সাজ্জাদ ভূইয়া, রাজা হাসান প্রমূখ।

নাটকটি কোন চ্যানেলে প্রচার হবে সেটা এখনই চূড়ান্ত নয়। তবে শিগগিরই কোন একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানান পরিচালক।

ট্যাগ :