বাংলাদেশ, রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০ ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

এখন পরিবার নিয়ে ভালো থাকতে চাই : ন্যান্সি


প্রকাশের সময় :14 December, 2019 11:01 : AM

নিউজ-ডেস্ক:

গত বছর জন্মদিনের উপহার হিসেবে স্বামী নাজিমুজ্জামান জায়েদ’র কাছ থেকে ২৫ লাখ টাকা মূল্যের ৫ শতাংশ জমি উপহার পেয়েছিলেন নাজমুন মুনিরা ন্যানসি। স্বামীর টাকায় কেনা ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকার সেই জমিটি তার নামে লিখে দেওয়ায় বেশ উচ্ছ্বসিত হয়েছেন জনপ্রিয় এই গায়িকা।

শুক্রবার ছিল ন্যানসির জন্মদিন। এবারের জন্মদিনে স্বামীর থেকে নগদ নয়, বাকি উপহার পেয়েছেন বলে জানালেন তিনি।

এ প্রসঙ্গে ন্যানসি বলেন, ‘জায়েদ ঘোষণা করেছে, জন্মদিনের উপহার হিসেবে এবার গহনা আর শাড়ি কিনে দেবে। এখনো দেয়নি, কবে দিচ্ছে সেটাই এখন দেখার বিষয়। বলতে পারেন বাকি উপহার পেয়েছি, নগদ নয়।’

তিনি আরো বলেন, ‘অবশ্য এখন নিজের চেয়ে সন্তানের ভবিষ্যত নিয়েই বেশি ভাবি। জন্মদিন, উপহার, উদযাপন এসব নিয়ে খুব একটা ভাবি না। স্বামী-সন্তান-পরিবার নিয়ে ভালো থাকতে চাই। আর এটাই আমার কাছে এখন মুখ্য বিষয়।’

এস এ হক অলিকের ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ সিনেমায় ‘পৃথিবীর যত সুখ’ শিরোনামের গানের মাধ্যমে আলোচনায় আসেন ন্যানসি।

গানটি প্রথমে রেকর্ড হয়েছিল ‘হৃদয়ের কথা’ সিনেমার জন্য। সঙ্গত কারণে গানটি সিনেমাটিতে ব্যবহৃত হয়নি। পরবর্তীতে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ গানটি ব্যবহৃত হয়।

সিনেমা মুক্তির আগেই অডিওতে প্রকাশ পাওয়া গানটি শ্রোতামহলে ব্যাপক সাড়া ফেলে। আর সিনেমা মুক্তির পর চারদিক থেকে মানুষের প্রশংসায় ভাসতে থাকেন ন্যানসি। এরপর থেকে ন্যানসিকে আর একবারের জন্যও পেছনে ফিরে তাকাতে হয়নি। এস এ হক অলিকের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেন হাবিব ওয়াহিদ।

ট্যাগ :