মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দীর্ঘ ৪ ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক


প্রকাশের সময় :২৪ ফেব্রুয়ারি, ২০২৪ ৪:৫৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

গাজীপুরে সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পোশাকশ্রমিক নিহতের জেরে অবরুদ্ধ মহাসড়কে চার ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৮টায় মহানগরের কুনিয়া তারগাছ এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় মুনিরা বেগম (৩০) নামে পোশাকশ্রমিক নিহত হন।

এ ঘটনার জেরে আশপাশের কারখানার শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এ সময় তারা গাড়ি ভাঙচুর ও সিটি করপোরেশনে ময়লার গাড়িতে আগুন দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মহাসড়ক থেকে বিক্ষুব্ধ শ্রমিকদের সরিয়ে নিলে দুপুর পৌনে ১২টায় যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সকালে গাজীপুর মহানগরের কুনিয়া তারগাছ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন এক নারী পোশাকশ্রমিক। এ সময় গাজীপুর সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি ওই নারীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় বিভিন্ন কারখানার পোশাকশ্রমিকরা উত্তেজিত হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে এবং গাড়িতে ভাঙচুর চালায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেন।

গাজীপুরের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, নিহতের মরদেহ গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত একজনকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়।

তিনি আরও জানান, উত্তেজিত শ্রমিকরা একটি গাড়ি আগুন দিয়েছে এবং অনেক গাড়ির গ্লাস ভাঙচুর করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ট্যাগ :