মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ১৪ জুলাই ২০২৪ ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীর বসুন্ধরায় তেলাপোকা মারার ওষুধে বিষক্রিয়া, দুই ভাইয়ের মৃত্যু


প্রকাশের সময় :৬ জুন, ২০২৩ ৬:১৩ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

ঘরে দেওয়া তেলাপোকা মারার ওষুধের বিষক্রিয়ায় অসুস্থ হয়ে রাজধানীর বসুন্ধরায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের মা বাবাও সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। মারা যাওয়া দুই ভাইয়ের নাম জায়ান (৯) ও জাহিন (১৫)। তাদের মামা এনজিও কর্মকর্তা মো. সেলিম গতকাল এ তথ্য জানিয়েছেন।

জায়ান ও জাহিন কুমিল্লার মোবারক হোসেনের পুত্র। তাদের মা শারমিন জাহান লিমার গ্রামের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের মুহাম্মদপুর এলাকায়। তারা থাকেন ঢাকার বসুন্ধরা আই বক্লে। ঘটনার পর আনোয়ারায় নিহত দুই ভাইয়ের নানা বাড়িতেও গভীর শোকের ছায় নেমে আসে। এনজিও কর্মকর্তা মো. সেলিম জানান, বর্তমানে আমার ভগ্নীপতি মোবারক হোসেন ও বোন লিমা রাজধানীর একটি হাসপাতালে চিকাৎসাধীন রয়েছেন। তাদের শারীরিক অবস্থাও সংকটজনক।

ভুক্তভোগীর আত্মীয় স্বজনরা জানায়, দুই ভাইয়ের একজন গত রোববার সকালে, অন্যজন গভীর রাতে মারা যায়। ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) শরীফুল ইসলাম জানান, বাসার পোকামাকড় তাড়ানোর জন্য বারিধারার একটি পেস্ট কন্ট্রোল কোম্পানিকে দায়িত্ব দিয়েছিলেন মোবারক হোসেন তুষার। ওই কোম্পানির কর্মীরা গত শনিবার বাসায় ওষুধ দিয়ে দুই–তিন ঘণ্টা পরে ঘরে ঢুকতে বলেছিল। পরিবারটি নয় ঘণ্টা পরে বাসায় ঢুকে বিষক্রিয়ায় আক্রান্ত হয়। তাদের সকলেরই পেট খারাপ, বমির মত উপসর্গ দেখা দেয়। রোববার ভোরে নয় বছরের ছোট ছেলেটি মারা যায়। ছোট ছেলেকে দাফন করে আসতে না আসতেই রোববার গভীর রাতে ১৫ বছর বয়সী বড় ছেলের মৃত্যু হয়। নিজের দুই শিশু সন্তানের মৃত্যুর পর মোবারক হোসেন ভাটারা থানায় মামলা করেন। সেই মামলায় ওই কোম্পানির দুই কর্মকর্তাকে পুলিশ গ্রেপ্তার করেছে বলে সোমবার রাতে জানান ডিএমপির গুলশান বিভাগের উপকমিশনার মো. শহীদ উল্লাহ।

গ্রেপ্তারকৃত ওই দুই কর্মকর্তার নাম কিংবা মামলায় কারা কারা আসামি, সে বিষয়ে কিছু তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলে জানান।

ট্যাগ :