বাংলাদেশ, মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

করোনা থেকে মুক্তি পেয়েই নাসিমের জানাজায় ডা. জাফরুল্লাহ চৌধুরী


প্রকাশের সময় :১৪ জুন, ২০২০ ৩:৩২ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

করোনা নেগেটিভ হওয়ার ঠিক একদিন পরেই ধানমণ্ডির গণস্বাস্থ্য নগর ভবন হাসপাতালের চার তলা থেকে কাউকে না জানিয়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের জানাজায় উপস্থিত হয়ে যান ডা. জাফরুল্লাহ চৌধুরী। খবর পেয়ে তার পেছনে পেছনে স্যালাইন ও চিকিৎসা সামগ্রী নিয়ে উপস্থিত হন চিকিৎসকরা। পরে তাকে স্যালাইন দেয়া হয়।

গণস্বাস্থ্য নগর হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা ফরহাদ জাফরুল্লাহ চৌধুরীর জানাজায় অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ডা. জাফরুল্লাহ চৌধুরী বনানী কবরস্থানে চলে যান জানাজার আগেই। সেখানে তিনি নাসিমের জানাজায় অংশ নেন। গার্ড অব অনার প্রদর্শনের সময় প্রয়াত নাসিমের শ্রদ্ধার উদ্দেশে স্যালুট দেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

রোববার (১৪ জুন) সকাল ১০টা ২০ মিনিটে রাজধানীর বনানী কবরস্থানে মোহাম্মদ নাসিমের দ্বিতীয় নামাজে জানাজা হয়। জানাজা শেষে মরহুমের প্রতি ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এর আগে সকাল ৯টায় রাজধানীর সোবহানবাগ জামে মসজিদে মোহাম্মদ নাসিমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

তবে এর আগে নাকি জাফরুল্লাহ তার চিকিৎসককে বলেছেন, আমি যদি মোহাম্মদ নাসিমের জানাজায় গিয়ে মারাও যাই, তবুও আমি তার জানাজায় যেতে চাই।

ট্যাগ :