বাংলাদেশ, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু চিরঅম্লান, চিরভাস্বর, চিরঞ্জীব: কাউন্সিলর মোহাম্মদ জাবেদ


প্রকাশের সময় :15 August, 2020 5:55 : AM

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য ও সদ্য সাবেক চসিক ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিরঅম্লান, চিরভাস্বর, চিরঞ্জীব। এই বাংলা যতদিন রবে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ততদিন বাংলার মানুষের মনে আছেন এবং থাকবেন। একজন মুজিব সেনা যতদিন এই বাংলায় জীবিত থাকবে ততদিন কোন অপশক্তি বঙ্গবন্ধুর নাম বাংলার ইতিহাস থেকে মুছে দিতে পারবে না ইনশাআল্লাহ।

আজ শনিবার (১৫ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বাণীতে কাউন্সিলর মোহাম্মদ জাবেদ এ কথা বলেন।

তিনি বলেন, ১৫ আগস্ট বাঙালির জীবনে এক শোক বিধুর দিন। শোকাবহ এ দিনে স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী। আমরা প্রয়াত রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানসহ এ দিনে শহীদ সব সদস্যের বিদেহী আত্মার প্রতি মাগফিরাত কামনা করছি এবং তাদের প্রতি অন্তরের অন্তঃস্তল থেকে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করছি।

সাথে সাথে বাংলার ইতিহাসে ১৫ আগস্টে যারা এই জঘন্যতম ঘৃণ্য, বর্বরোচিত ঘটনাটি ঘটিয়েছেন এই সব পাকিস্তানি পেতাত্বা, হায়েনার দল, বিশ্বাসঘাতক নরপশুদের জন্য রইলো মন থেকে ঘৃণা এবং সারা বাংলার মানুষের পক্ষ থেকে অভিশাপের ঢালি। এই জাতি এই সকল নরপশু খুনিদের কোনদিন অন্তর থেকে ক্ষমা করবে না।

মোহাম্মদ জাবেদ বলেন, বঙ্গবন্ধুর কর্মময় সংগ্রামী জীবনের প্রতিটি ক্ষেত্রে দেশপ্রেম, প্রজ্ঞা, ত্যাগ, কঠোর মনোবল ও সাহসিকতা তাকে সবার কাছে গ্রহণযোগ্য করেছে। সবাই তাকে পরম বিশ্বাস ও আস্থার সঙ্গে অন্তরে স্থান দিয়েছে। তিনি ছিলেন সর্বস্তরের গণমানুষের অন্তরের নেতা ও সেই অবস্থান থেকেই তিনি হয়েছেন চিরঅম্লান, চিরভাস্বর, চিরঞ্জীব।

শোকাবহ এ দিনে আমাদের সবার শপথ হোক, ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, বৈষম্যহীন, দুর্নীতিমুক্ত একটি কল্যাণময় রাষ্ট্র বিনির্মাণের মাধ্যমে আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবনের লালিত স্বপ্নপূরণ করে এবং তারই আদর্শের ভিত্তিতে দেশ ও সমাজ বিনির্মানে নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা পালন করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে আমাদের এই প্রিয় জন্মভূমিকে বিশ্বের দরবারে আরো উঁচু স্থানে নিয়ে যাওয়াটাই হোক আমাদের অঙ্গীকার।

ট্যাগ :