মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২১ জুন ২০২৪ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দক্ষিণ সিটি করপোরেশন কর্মকর্তার স্ত্রীর নামে দুদকের মামলা


প্রকাশের সময় :১ সেপ্টেম্বর, ২০২৩ ৭:১১ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের হিসাবরক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলামের স্ত্রী ছানোয়ারা খাতুনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ৮৩ লাখ ৮৭ হাজার ১৯৩ টাকার অবৈধ অর্থ নিজ হেফাজতে রাখার অভিযোগে তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন দুদকের সহকারী পরিচালক সোমা হোড়।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয় ১-এ মামলাটি দায়ের করা হয়।

মামলার এজাহারে বলা হয়, ছানোয়ারা খাতুন ঢাকা সিটি করপোরেশনে সিনিয়র স্টাফ নার্স হিসেবে যোগ দেন। ১৫ বছর চাকরি করার পর ২০০৫ সালে চাকরি ছেড়ে দিয়ে তিনি ঠিকাদারি ব্যবসা শুরু করেন। তার স্বামী শফিকুল ইসলামও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের হিসাবরক্ষণ কর্মকর্তা (বাজেট) হিসেবে কর্মরত আছেন।

তাদের সম্পদ বিবরণী ও আয়কর নথি পর্যালোচনায় দেখা যায়, ছানোয়ারা খাতুন ৮৩ লাখ ৮৭ হাজার ১৯৩ টাকা জ্ঞাতআয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ সম্পদের তথ্য পাওয়া যায়। এ অবৈধ সম্পদ ছানোয়ারা খাতুন তার স্বামী শফিকুল ইসলামের সহায়তায় অর্জন করে দমন কমিশন আইন, ২০০৪ এর ২৭ (১) এবং দণ্ডবিধি, ১৮৬০ এর ১০৯ ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় মামলাটি দায়ের করা হলো।

ট্যাগ :