বাংলাদেশ, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কক্সবাজারের পেকুয়ায় নবম শ্রিণীর ছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার


প্রকাশের সময় :২৬ নভেম্বর, ২০১৯ ১০:৪৭ : পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ার মগনামায় এক মাদ্রাসা ছাত্রীর বস্তাবন্ধী লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত মাদ্রসা ছাত্রী মগনামা ইউনিয়নের ফতেহ আলীমার পাড়া এলাকার জামাল উদ্দিন সাওদাগরের মেয়ে আয়েশা খানম (১৫)। সে মগনামা মাঝির পাড়া শাহ রশিদিয়া মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্রী। স্থানীয় সুত্রে খবর পেয়ে সকাল ৮টায় একটি বাড়ির পুকুর পাড় থেকে ওই ছাত্রীর বস্তাবন্ধী লাশ উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ। প্রেম সংঘঠিত কারনে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে স্থানীয়রা। তবে কে বা কারা হত্যা করেছে বিষয়টি নিশ্চত নয়।

নিহতের মা নাছিমা আক্তার জানায় আয়েশা মগনামা মাঝির পাড়া শাহ রশিদিয়া সিনিয়ার মাদ্রাসার ৯ম শ্রেণীর পড়ুয়া ছাত্রী। সে সকাল সাড়ে ৮টায় মাদ্রাসায় যাওয়ার জন্য বই খাতা নিয়ে বাড়ি থেকে বের হয়। মাদ্রসা ছুটিরপর বাড়ি ফিরে আসেনি। আমাদের ধারনা ছিলো কোন এক বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়েছিলো। পরদিন সকালে বাড়ির কিছু দুরে বিসমিল্লাহ রোড়ের পার্শ্ববর্তী একটি বাড়ির পুকুর পাড়ে আমাদের মেয়ের লাশ শনাক্ত করে প্রতিবেশীরা খবর দেয়। গিয়ে দেখা যায় দুর্বৃত্তরা হত্যা করে লাশ ফেলে রেখে চলে যায়। মাদ্রাসা অধ্যক্ষ মোহাম্মদ নুর বলেন, ২৫ শে নভেম্বর আয়েশা ক্লাসে উপস্থিত ছিলো না।

পেকুয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে মগনামা ঘাটের আগে বিসমিল্লাহ সড়কের পাশে ঘটনাস্থলে পৌঁছি। পরে মাদ্রাসা ছাত্রী আয়েশার বস্তাবন্ধী লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। খুনিরা আয়েশার একটি কান কেটে ফেলে এবং দুইটি চোখ উপড়ে দিয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে।

ট্যাগ :