বাংলাদেশ, শনিবার, ১৬ জানুয়ারী ২০২১ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

আসন্ন চসিক নির্বাচন উপলক্ষে ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে আ.লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় :৩০ নভেম্বর, ২০২০ ৮:৪৬ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী, ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ জাবেদ এবং মহিলা কাউন্সিলর পদপ্রার্থীর সমর্থনে ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ নবেম্বর) স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ড আওয়ামী লীগ সহ সংশ্লিষ্ট ওয়ার্ডের বিভিন্ন কেন্দ্রের জন্য গঠিত নির্বাচনী কার্যক্রম পরিচালনা কমিটির নেতৃবৃন্দদের নিয়ে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাহতাব উদ্দিন চৌধুরী।

সভায় প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেন, সকলকে দায়িত্ব নিয়ে ভোটারদের কাছে গিয়ে আওয়ামী লীগের উন্নয়ন কর্মকান্ডকে তুলে ধরতে হবে। অপরূপা চট্টগ্রামের অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা ২৩নং ওয়ার্ড। এই ওয়ার্ডে বিগত দিনে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে। আওয়ামী লীগের মেয়র এবং কাউন্সিলর থাকার কারণে তা সম্ভব হয়েছে। সুতরাং উন্নয়ন কর্মকাণ্ড এবং সুশাসনের জন্য আওয়ামী লীগ সরকার এবং আওয়ামী লীগ মনোনীত প্রতিনিধিদের নির্বাচনের মাধ্যমে উন্নয়ন কর্মকাণ্ড তরান্বিত রাখতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য, ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের সদ্য সাবেক কাউন্সিলর ও আসন্ন চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত একক কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ জাবেদ বলেন, এলাকার পরিকল্পিত উন্নয়নের স্বার্থে অত্যন্ত সচেতনতার সাথে তাদের প্রতিনিধি নির্বাচন করবেন। আমরা যদি চলমান উন্নয়ন কর্মকান্ডের সাথে আগামীর পরিকল্পনা তুলে ধরতে পারি তাহলে ভোটাররা আমাদেরকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমি মনে করি। আমার একান্ত বিশ্বাস সম্মানিত ভোটাররা বিগত দিনের উন্নয়ন কর্মকাণ্ড বিবেচনা করে আওয়ামী লীগ ও জন নেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকেই মেয়র ও কাউন্সিলর মনোনীত করবেন যাতে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা যায়।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, এবারই প্রথম আমরা আমাদের মেয়র নির্বাচনে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দেয়ার সুযোগ পেতে যাচ্ছি। জনগনকে নিয়েই জনগনের ভোট আদায় করে গনমানুষের প্রতিক নৌকার এবং দলের মনোনীত কাউন্সিলর প্রার্থীদের বিজয় নিশ্চিত করব ইনশাল্লাহ।

২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির সভাপতিত্বে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় নগরীর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

ট্যাগ :