বাংলাদেশ, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

আমার দুই সন্তানকে দয়া করে তাড়িয়ে দেবেন না: করোনাক্রান্ত সার্জেন্টের স্ট্যাটাস


প্রকাশের সময় :18 May, 2020 2:55 : PM

স্টাফ রিপোর্টারঃ

করোনায় আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ট্রাফিক সার্জেন্ট মো. ইমরুল ইসলাম। হাসপাতালে শুয়েই ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তিনি। স্ট্যাটাসে তিনি লেখেন- ‘ক্ষমা চাই মহান আল্লাহর কাছে। ক্ষমা চাই জন্মলগ্ন থেকে পরিচিত সবার কাছে।

আমার অনুপস্থিতিতে আমার দুই সন্তান কারও কাছে আমার পরিচয়ে দিয়ে গেলে তাড়িয়ে দেবেন না, দয়া করে। আপনারা সবাই আমার পরিবারের পাশে থাকবেন এটাই আশা করি। তাদের অভিবাবক হিসেবে সবাই পাশে থাকবেন। আল্লাহ মহান, দয়াবান, সর্বশক্তিমান। আমার শরীরটা ভালো যাচ্ছে না। আমি এখন হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে আল্লাহ আমাকে সুস্থ করে দেয়, আমীন। আইসিইউ বেড নম্বর-৭, রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল।’

ট্রাফিক সার্জেন্ট মো. ইমরুল ইসলাম পড়াশোনা করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগে। গ্রামের বাড়ি পটুয়াখালী। জগন্নাথে পড়াশোনা করার সময় ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন তিনি। ফেসবুকে আরেকটি স্ট্যাটাসে তিনি লেখেন, ‘বাবা তুমি বাইরে যেওনা। বাইরে করোনাভাইরাস।

তুমি বাইরে গেলে করোনাভাইরাস হলে আমি কিছু জানি না। এভাবেই বলত আমার তিন বছর চার মাসের ছেলে রাফসান। এখন ওকে কী জানাব। শুধু বলব স্যরি পাপা, তোমার কথা মতো চলতে না পারার জন্য। আল্লাহ মাফ করলে তোমার সব কথা শুনব।’

রাজারবাগ পুলিশ হাসপাতালের পরিচালক ডিআইজি হাসানুল হায়দার গণমাধ্যমকে জানিয়েছেন, আইসিইউতে থাকলেও ইমরুলের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

ট্যাগ :