বাংলাদেশ, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ই আগস্ট ও ২১শে আগস্টে গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে চসিক ২৩ নং ওয়ার্ডে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


প্রকাশের সময় :22 August, 2020 6:24 : PM

এম.এইচ মুরাদঃ

১৫ই আগস্টে বাংলার ইতিহাসে নিষ্ঠুরতম বর্বরোচিত হামলায় নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যবৃন্দ ও একই হামলায় নিহত অন্যন্য শহিদ এবং ২১শে আগস্টে জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপর ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে ও এই হামলায় নিহত শহিদদের স্মরণে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩ নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এক আলোচনা সভা, মিলাদ মাহফিল ও মোমবাতি প্রজ্জ্বলন করা হয় ।

এতে উপস্হিত ছিলেন মহানগর আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব দোস্ত মোহাম্মাদ ,ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ ইব্রাহীম, আওয়ামীলীগ নেতা হাজী মনির আহম্মেদ, ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি যতাক্রমে হাজী ইদ্রীস কাজেমী, আলহাজ্ব শওকত আলী, মোহাম্মদ হাসান, বি ইউনিট আওয়ামীলীগের সভাপতি আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মোঃ ইদ্রীস , সি ইউনিট আওয়ামীলীগের সভাপতি মোঃ হারুন সাধারণ সম্পাদক হাজী শামসুল হক, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মাহফুজুর রহমান, বিনোদ বিহারী মজুমদার ওয়াহিদুর রহমান মোহছেন, মোস্তাফিজুর রহমান মিন্টু সহ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও মিলাদ মাহফিল শেষে মোনাজাত পরিচালনা করেন আল মোস্তাফা জামে মসজিদের সম্মানিত খতীব মাওলানা মোহাম্মদ মহিবুল্লাহ। মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ তার পরিবারের নিহত সদস্য ও অন্যন্য শহিদদের জন্য দোয়া করা হয় এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। একই সাথে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সহ তার পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু ও সুসাস্থ্য কামনায় দোয়া করা হয়।

ট্যাগ :