বাংলাদেশ, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

১৩ দিন যুদ্ধের পর করোনা জয়ী হলেন সিএমপি কমিশনার মাহবুবুর রহমান


প্রকাশের সময় :22 June, 2020 7:08 : AM

স্টাফ রিপোর্টারঃ

মনোবল অটুট রেখে দীর্ঘ ১৩ দিন করোনার সাথে যুদ্ধ করে করোনাকে জয় করলেন সিএমপি কমিশনার মাহবুবুর রহমান। শনিবার ২১ জুন সিভিল সার্জন অফিস কতৃক প্রকাশিত দ্বিতীয় দফা নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে তাঁর।

এর আগে, গত ৯ জুন নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে সিএমপি কমিশনারের। তবে তার শরীরে জ্বর বা তেমন কোনো করোনার উপসর্গ ছিল না।

গত ৮ জুন প্রথম দফার নমুনা পরীক্ষায় ফলাফলে সিএমপি কমিশনার মাহবুবুর রহমানের করোনা ভাইরাস ধরা পড়ে। এরপর থেকে তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শ মতো চিকিৎসা নেন।

সিএমপির অতিরিক্ত উপকমিশনার আবু বকর সিদ্দিক বলেন, ২১ জুনের দ্বিতীয় দফার নমুনা পরীক্ষায় কমিশনার স্যারের করোনা নেগেটিভ আসে। আগামি কয়েকদিন তিনি নিজ বাসাতেই বিশ্রাম নিবেন। এরপর পূণরায় অফিস করবেন। করোনা মোকাবেলায় নগরবাসীর কল্যাণে পূর্বের মতো যা যা করা প্রয়োজন তিনি তা করবেন।

আবু বকর সিদ্দিক বলেন, আক্রান্তের পর থেকে এখন পর্যন্ত নিজ ঘরে বসেই নগরীর ১৬ থানার অফিসার থেকে শুরু করে মাঠ পর্যায়ের সকলকে তিনি দিক নির্দেশনা দিতেন। তিনি কখনো ভেঙ্গে পড়েননি। বরং মনোবল অটুট রেখে সকলকে ধৈর্যের সাথে কাজ করার নির্দেশনা দেন।

উল্লেখ্য, মহামারি করোনা নগরীতে তান্ডব শুরুর পর থেকে একের পর এক কল্যাণমূলক সিদ্ধান্ত নেন সিএমপি কমিশনার মাহবুবুর রহমান।

ট্যাগ :