মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

হাবিলাসদ্বীপ ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা! সভাপতি তাজুল, সম্পাদক তুহিন


প্রকাশের সময় :১৬ মে, ২০২৩ ২:৪৩ : অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি:

চট্টগ্রামের পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। গতকাল ১৫মে সোমবার এই কমিটির অনুমোদন করেন পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হাসান উল্লাহ চৌধুরী, যুগ্ম-আহ্বায়ক ইমরান উদ্দীন জসীম ও যুগ্ম-আহ্বায়ক মাস্টার রিটন নাথ।

নবগঠিত এই কমিটিতে মো. তাজুল ইসলাম তাজু সভাপতি ও মো. ইনজামুল হক তুহিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ৬১ সদস্য বিশিষ্ট এই কমিটিকে পরবর্তী ৩ বছরের জন্য অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, কমিটি পেয়ে আমরা খুবই আনন্দিত। এজন্য আমরা জাতীয় সংসদের মাননীয় হুইপ ও চট্টগ্রাম-১১ পটিয়া আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব সামশুল হক চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। একইসাথে হাবিলাসদ্বীপ ইউনিয়ন পরিষদের সফল ও জননন্দিত চেয়ারম্যান আলহাজ্ব ফৌজুল কবির কুমারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগসহ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। সেই সাথে দায়িত্বকে সর্বাধিক গুরুত্ব দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সর্বদাই কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি।

ট্যাগ :