বাংলাদেশ, মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারীতে বাড়ির ভেতরে নকল পণ্য তৈরির কারখানার সন্ধান


প্রকাশের সময় :১৫ জুলাই, ২০২০ ৬:১৮ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

বাড়ির ভেতরে নকল পন্য তৈরির কারখানার সন্ধান মিলেছে সীতাকুণ্ডে । মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে অনুমোদন বিহীন এই কারখানায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা এনএসআই এর উদ্যোগে অভিযান চালায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিল্টন রায়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট নেভি গেট এলাকায় জনৈক নুরুল ইসলামের বাড়ির ভেতরে বিভিন্ন নকল পন্য তৈরি হচ্ছে মর্মে গোপন সূত্রে জানতে পারেন এনএসআই এর কর্মকর্তারা।

উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় বলেন, ঐ বাড়ির মালিক বিএসটিআই এর লোগো লাগিয়ে পুকুরের পানিকে মিনারেল ওয়াটার, অনুমোদনহীন হ্যান্ড সেনিটাইজার, চা-পাতা, অনুমোদন বিহীন ব্লিচিং পাউডার, দাঁতের মাজন প্রভৃতি তৈরি করে বিক্রি করছিলেন।

বাড়ির যেসব কক্ষে এসব পণ্য তৈরী হচ্ছিল সেটি বন্ধ করে সিলগালা করা হয়েছে এবং ৪ লক্ষ টাকা জরিমানা করা হয়।অভিযানের পূর্বে মালিক নুরুল ইসলাম পালিয়ে গেলেও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এবং যারা এইসব ভেজাল পণ্য বিপণন করতে তাদেরকে সহযোগিতা করছে গোয়েন্দা সংস্থা তাদেরকে খোঁজে বের করে শাস্তির আওতায় আনবে বলেও জানিয়েছেন অভিযানে অংশ নেওয়া কর্মকতারা।

এসময় উপস্থিত ছিলেন এনএসআই এর সহকারী পরিচালক মো.শাহরিয়ার, অপু এবং ফিল্ড অফিসার শেখ রেজাউল করিম সহ সংশ্লিষ্টরা।

ট্যাগ :