বাংলাদেশ, বুধবার, ৮ জুলাই ২০২০ ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে চসিক কাউন্সিলর মোহাম্মদ জাবেদের শোক প্রকাশ


প্রকাশের সময় :14 June, 2020 1:42 : PM

এম.এইচ মুরাদঃ

সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

কাউন্সিলর মোহাম্মদ জাবেদ এক শোক বার্তায় মরহুমদের আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম

শোক বার্তায় কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন, রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম তাঁর পিতা জাতীয় চারনেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর মতোই স্বাধীনতার পক্ষে সবসময় রাজপথে থেকেছেন। একই সঙ্গে ১৪ দলীয় জোটের মুখপাত্র হিসেবে গণতান্ত্রিক আন্দোলনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছিলেন।

‘এর আগেও মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশ এক মেধাবী ও প্রবীণ রাজনীতিবিদকে হারিয়েছে।’

ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লা

অন্যদিকে বাংলাদেশ সরকারের ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লা ইন্তেকালে শোক প্রকাশ করেন তিনি।

শোক বিবৃতিতে বাংলাদেশ সরকারের ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লার আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

ট্যাগ :