বাংলাদেশ, বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

সকালের সময় ডট কমের সাংবাদিক মোহাম্মদ ফোরকানকে প্রাণনাশের হুমকি!


প্রকাশের সময় :১০ নভেম্বর, ২০২০ ৮:১৬ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সকালের-সময় ডটকম পত্রিকার সাংবাদিক মোহাম্মদ ফোরকানকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

জানা গেছে, গত ৭ নভেম্বর সকালের-সময় অনলাইন পত্রিকায় “বায়েজিদে চাঁদা না পেয়ে ঘর ভাংচুর, হামলায় কেয়ারটেকার আহত” শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে মিজানুল কাদের নামে এক ব্যক্তি সাংবাদিক মোহাম্মদ ফোরকানকে ০১৮৪২৮৪০৩৯৩ এই নাম্বার থেকে ফোন করে “তোর ভূয়া সাংবাদিকের গোষ্ঠী কিলায়, তুই যা লেখার লেখ” তুকে আমরা দেখে নিব” বলাসহ জীবননাশের হুমকি দিতে থাকে।

এতে সাংবাদিক মোহাম্মদ ফোরকান তার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। পরে এ বিষয়ে তিনি চট্টগ্রাম কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন, জিডি নম্বর-৬৭৮।

উল্লেখ্য, বায়েজিদের ছিন্নমূল এলাকায় মিজানুল কাদের তার সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়ে চাঁদা দাবি করে চাঁদা না পেয়ে মঞ্জুরুল আলম নামক এক ব্যক্তির জায়গা দখল করতে গিয়ে জনতার ধাওয়া খেয়ে পালিয়েছিল। এতে মিজানুল কাদেরদের হামলায় একজন মহিলা কেয়ারটেকার আহত হয়। আহত কেয়ারটেকারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এ ব্যাপারে মঞ্জুরুল আলম বায়েজিদ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ট্যাগ :