বাংলাদেশ, শনিবার, ২৩ অক্টোবর ২০২১ ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

লাইফ সাপোর্টে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু! সকলের কাছে দোয়া কামনা


প্রকাশের সময় :১৫ সেপ্টেম্বর, ২০২১ ১:৫৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন লাইফ সাপোর্টে আছেন। এর আগে গত কয়েকদিন ধরে করোনা সংক্রমিত হয়ে জ্বর ও সর্দিতে ভুগছিলেন তিনি।

গত ৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) জাপা চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক তথ্য বিবৃতির মাধ্যমে জানিয়েছিলেন, জাপা মহাসচিব ধানম‌ন্ডির ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতা‌লে ভ‌র্তি রয়েছেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর তার শারিরীক অবস্থা স্থিতিশীল থাকলেও হঠাৎ করে গতকাল থেকে তার শারিরীক অবস্থার অবনতি হতে থাকে এবং অক্সিজেন লেভেল কমতে থাকে। ফলে চিকিৎসকের পরামর্শে তাকে বর্তমানে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সুস্থতা কামনায় তার শুভাকাঙ্ক্ষী ও দেশবাসী সকলের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন তার ছোট ভাই মরহুম আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপির জৈষ্ঠ ছেলে জুবায়ের হাসান চৌধুরী। তিনি এক বার্তায় তার এবং তার পরিবারের পক্ষ থেকে তার চাচার করোনা সংক্রমণ থেকে মুক্তি ও সুস্থতার জন্য সকলের কাছে বিশেষ দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

এছাড়াও জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাপা চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের সহ জাপা ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীবৃন্দরা।

উল্লেখ্য, গত বছরের ২৮ সেপ্টেম্বর জিয়াউদ্দীন আহমদ বাবলুর ছোট ভাই বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মরহুম আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপি করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে কয়েকদিনের মাথায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। এবং এই বছরের ১৫ই জুলাই তার বোনের জামাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘বঙ্গবন্ধু’ নামে ভূষিত করার অন্যতম প্রধান উদ্যোক্তা বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব রেজাউল করিম চৌধুরী মোস্তাকও করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

ট্যাগ :