বাংলাদেশ, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

যাত্রা শুরু হলো কাতালগঞ্জ স্পোর্টিং ক্লাবের! সভাপতি সাইমন, সম্পাদক অভি ও সাংগঠনিক সম্পাদক পদে রিয়াদকে নিয়ে কমিটি গঠন


প্রকাশের সময় :২০ মার্চ, ২০২১ ৪:৫৩ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের ঐতিহ্যবাহী কাতালগঞ্জ আবাসিক এলাকায় ক্রীড়ামোদী তরুণদের নিয়ে যাত্রা শুরু হলো কাতালগঞ্জ স্পোর্টিং ক্লাবের। মাহিদুল আলম সাইমনকে সভাপতি ও মাসুদ ফরহান অভিকে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ ইশতিয়াক রিয়াদকে সাংগঠনিক সম্পাদক করে এই স্পোটিং ক্লাবের কমিটি গঠন করা হয়।

ছবিঃ সভাপতি-সাইমন ও সম্পাদক-অভি

শনিবার (২০ মার্চ) সকালে এই কমিটি গঠন করে দেন কাতালগঞ্জ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন। এসময় কাতালগঞ্জ আবাসিক এলাকা কল্যাণ সমিতির অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

এছাড়া এই ক্লাবের অর্থ সম্পাদক পদে জাহেদুল আলম সান, দফতর সম্পাদক পদে ইমতিয়াজ মাহমুদ শান্ত, নির্বাহী সম্পাদক পদে তানজীর উদ্দিন ও তৌফিকুল ইসলাম সামিকে দায়িত্ব দেওয়া হয়।

এ বিষয়ে কাতালগঞ্জ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ‘চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের উদ্যোগ প্রথম আবাসিক প্রকল্প এই কাতালগঞ্জ আবাসিক এলাকা। অদূর ভবিষ্যতে এই এলাকায় প্রায় পাঁচ হাজার মানুষ বসবাস করবে। এখানকার তরুণদের ক্রীড়ামুখী করে গড়ে তুলতে আমরা স্পোর্টিং ক্লাব গঠন করেছি। আমরা আশা করছি যাদের এই ক্লাবের দায়িত্ব দেওয়া হয়েছে তারা তাদের যোগ্যতা দিতে এই এলাকার তরুণদের নিয়ে ক্লাবকে সমৃদ্ধ করবে।’

ট্যাগ :