মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২১ জুন ২০২৪ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বান্দরবানে ঝরনার খাদে পড়ে গাইডের মৃত্যু, ১৯ পর্যটককে উদ্ধার করেছে সেনাবাহিনী


প্রকাশের সময় :১৪ আগস্ট, ২০২৩ ৬:৩১ : অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের আলীকদম উপজেলায় ঝরনার খাদে পড়ে এক ট্যুরিস্ট গাইডের মৃত্যু হয়েছে। নিহতের নাম আতাহার ইসরাত রাফি (৩৪)। তার বাড়ি কক্সবাজার জেলার চকরিয়ার পেকুয়া এলাকায়। রোববার (১৩ আগস্ট) সকালে সেনাবাহিনী তার লাশ উদ্ধার করেছে।

আইন-শৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, আলীকদম উপজেলার কুরুকপাতা ইউনিয়নের স্যামসাং পাড়ার অদূরে সাইংপ্রা এলাকায় ঝিরি-ঝরনা দেখতে ১৯ জনের পর্যটকদের একটা গ্রুপ নিয়ে যান ট্যুরিস্ট গাইড। ওই দলটির মধ্যে ১৯ জন ঢাকার পর্যটক ও দুইজন স্থানীয় গাইড ছিল। পাঁচ দিন আগে তারা ঢাকা থেকে ভ্রমণ শুরু করেন। ১০ তারিখ আলীকদম যান। ১১ তারিখ দুর্গম সাইংপ্রা ঝরনা দেখতে যান। সেখানেই তারা আটকে পড়েন। বৃষ্টিতে পিচ্ছিল পাহাড়ের উঁচু-নিচু পথ ধরে হেঁটে যাবার সময় পড়ে যান ট্যুরিস্ট গাইড। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ যৌথভাবে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।

এ সময় আটকে পড়া ১৯ জন পর্যটককে উদ্ধার করেছে সেনাবাহিনী। সাইংপ্রা হচ্ছে রুংরাং কির্সতং ট্রেইলের খুবই দুর্গম একটি ঝরনা ট্রেইল।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার এইচএম রায়হান কাজেমী জানান, কুরুকপাতা সাইংপ্রা ঝিরি-ঝরনা এলাকা থেকে এক ট্যুরিস্ট গাইডের লাশ উদ্ধার করা হয়েছে। পাহাড় থেকে পড়ে পাথরের আঘাতে তার মৃত্যু হয়। ঘটনাস্থলে আটকা পড়া পর্যটকদের ১৯ জনের একটা গ্রুপকেও উদ্ধার করেছে আলীকদম সেনাবাহিনী।

ট্যাগ :