বাংলাদেশ, শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

বন্দরটিলা এলাকায় কাউন্সিলর সুমনের ব্যতিক্রম প্রচার-প্রচারণা


প্রকাশের সময় :১৭ মার্চ, ২০২০ ৭:২৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে গত ১৬ই মার্চ বন্দরটিলা এলাকায় কাউন্সিলর প্রার্থী জিয়াউল হক সমুন ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডের বি ইউনিটে প্রচার-প্রচারণায় কিছুটা নতুনত্ব এনেছেন বলে তার নির্বাচনী এজেন্ট সংবাদ মাধ্যম কে জানিয়েছেন। ১৬ই মার্চ বিকেল সাড়ে ৩টা থেকে কাউন্সিলর সমুন মাত্র ১৫-২০জন নেতা কর্মী নিয়ে বাড়ী বাড়ী গিয়ে গনসংযোগ করেছেন।

ঐদিন তিনি বন্দরটিলা মেইন রোড থেকে বক্স আলী মুন্সীবাড়ী,ডাঃ আইয়ুব আলীর পুরাতনবাড়ী,সরকারের বাড়ী,কালাবির বাড়ী,গফুর মাস্টার বাড়ী, আকবর সওঃ বাড়ী,কালু সওঃ বাড়ী,মাবুদ এর বাড়ী এবং নয়াহাট ওয়াজমুন্সির বাড়ী গিয়ে গনসংযোগ সমাপ্ত করেন।

এসময় তার সাথে নেতৃত্বের মধ্যে হাজী হারুন,হাজী শফি,সুলতান নাছির উদ্দিন,বি ইউনিট আঃলীগ সভাপতি মোঃ ইলিয়াছ, সাঃ সম্পাদক মোঃ হারুন,আঃলীগ নেতা লোকমান হাকিম,সাহাব উদ্দিন,নারী নেত্রী শারমিন সুলতানা,নাছিমা,রুমানা সহ আরো কয়েকজন নেতা-কর্মী। যা অন্য দিনের তুলনায় খুবই কম। এসময় স্থানীয় জনতা তার প্রতি সন্তুষ্ট প্রকাশ সহ গন সংযোগে সাদামনের মানুষদের সামনে রাখতে অনুরোধ জানান।
এর আগে কাউন্সিলর সুমন এ ইউনিটের বিভিন্ন এলাকায় অনুরূপ গন সংযোগ ও প্রচার পত্র বিলি করে সকলে নিকট দোয়া কামনা করেন।

পরে তিনি সন্ধ্যা রাত্র অবধি ৪১টি কেন্দ্র কমিটির আহবায়ক ও সচিব দের সাথে মতবিনিময় নিয়ে জরুরী বৈঠক করেন। কাল সি ইউনিটের হক সাহেব রোড থেকে বিকালে গনসংযোগ হবে।

ট্যাগ :