বাংলাদেশ, শুক্রবার, ১২ আগস্ট ২০২২ ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ফ্যামেলি কার্ডের মাধ্যমে চসিক ২৩নং ওয়ার্ডে টিসিবি’র পণ্য বিক্রির উদ্বোধন


প্রকাশের সময় :৩০ জুন, ২০২২ ১০:১৫ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নির্দেশনায় সারাদেশের বিভিন্ন স্থানে ফ্যামেলি কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম সিটি করপোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডেও এ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ ৩০ জুন (বৃহস্পতিবার) সকালে চট্টগ্রাম সিটি করপোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে টিসিবি’র ভর্তুকি মূল্যে পণ্য বিক্রির এই কার্যক্রম উদ্বোধন করা হয়।

টিসিবি’র ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ জাবেদ। আরও উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

এ সময় উপস্থিত সকলের উদ্দেশ্যে কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন,’করোনা পরিস্থিতি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্ব বাজারে নিত্যপ্রয়োজনীয় কিছু খাদ্য দ্রব্যের দাম বেড়েই চলেছে। যেটি আমাদের দেশীয় বাজারেও প্রভাব পড়েছে। এমন পরিস্থিতিতে সংসার চালাতে হিমশিম খাচ্ছেন সীমিত আয়ের মানুষ। ওইসব সীমিত আয়ের মানুষ যেন কম দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করতে পারেন, সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সরকারি প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) মাধ্যমে চাল, ডাল, চিনি, তেল ও পেঁয়াজের মতো কিছু পণ্য খোলাবাজারে বিক্রি করা হচ্ছে। বানিজ্য মন্ত্রালয়ের তত্ত্বাবধানে সারা দেশে নিম্ন আয়ের প্রায় এক কোটি পরিবারের মাঝে এই টিসিবি’র পণ্য বিক্রয় করা হবে। তারই ধারাবাহিকতায় আমাদের ওয়ার্ডেও আপনাদের জন্য টিসিবি এই সেবা দিতে এসেছে। আশা করি আপনারা এই সেবাটি গ্রহণ করে উপকৃত হবেন। সবাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেক হায়াতের জন্য আল্লাহর দরবারে দোয়া করবেন যাতে উনি আমাদের প্রিয় জন্মভূমিকে যেভাবে উন্নয়নের মহাসোপানে নিয়ে গেছেন তার ধারাবাহিকতা যেন ধরে রাখতে পারেন।’

ট্যাগ :