মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী’কে হত্যার হুমকির প্রতিবাদে মিরসরাইয়ে আওয়ামি লীগের বিক্ষোভ মিছিল


প্রকাশের সময় :২৩ মে, ২০২৩ ৫:৪৩ : পূর্বাহ্ণ

এম ইব্রাহিম খলিল চৌধুরী:

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে- মীরসরাই উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ মিরসরাই উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ৩টায় শুরু হয়। টানা ৩ ঘন্টার বিশাল সমাবেশে মিরসরাই উপজেলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে ৬টার সময় শেষ হয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের, সভাপতি- জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ-সম্পাদক- এ,কে,এম জহাঙ্গীর ভূঁইয়া
যুবলীগের সভাপতি- মাইনুল ইসলাম রানা, সাধারণ সম্পাদক- ইব্রাহিম খলিল ভূঁইয়া, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি- সাইফুল ইসলাম,
সাধারণ সম্পাদক – মামুন উদ্দীন, ছাত্রলীগ আহবায়ক- মাসুদ করিম রানা, যুগ্ন-আহবায়ক জাফর ইকবাল নাহিদ এবং উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামীলিগের অন্যান্য নেতা-কর্মীবৃন্দ।

এসময় উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’কে হত্যার হুমকি দিয়ে বিএনপি আবারো প্রমাণ করলো তারা গণতন্ত্র বিশ্বাস করে না। বিএনপি আবারও জ্বালাও-পোড়াও রাজনীতি করার চেষ্টা করছে।তিনি বলেন, বিশৃঙ্খলা করলে বিএনপিকে মিরসরাই আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা এক বিন্দু পরিমান ও ছাড় দিবে না । বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করার চেষ্টা করলে আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতা কর্মীরা তাদের প্রতিরোধ করবেও বলে ঘোষণা দেন তিনি।

ট্যাগ :