বাংলাদেশ, মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

নিখাঁদ মানবতাবাদী মানুষ চসিক ৩৫নং বক্সিরহাট ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নুরুল হক


প্রকাশের সময় :২৪ ফেব্রুয়ারি, ২০২০ ৬:৩৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

একজন সমাজ সেবক, নিখাঁদ মানবতাবাদী মানুষ আলহাজ্ব নুরুল হক। ৩৫ নম্বর বক্সিরহাট ওয়ার্ড় থেকে মহানগর আওয়ামী লীগের সমর্থন নিয়ে পরপর চারবার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন জনদরদী ব্যক্তি আলহাজ্ব নুরুল হক। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অতীতেও বিভিন্ন ষড়যন্ত্র করেছিল স্বার্থান্বেষী মহল।

তারপরেও তার জনপ্রিয়তা কিঞ্চিত পরিমাণ ভাটা পরেনি। তার দক্ষতা, সমাজসেবা, ত্যাগ, জনপ্রিয়তা ও গ্রহণ যোগ্যতা বিবেচনা করে এবারও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন আলহাজ্ব নুরুল হক। তারপরেও থেমে নাই ষড়যন্ত্র কারীদের অপ্রপ্রচার। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ নিন্দা জানিয়েছেন এলাকার জন সাধারণ।

ষড়যন্ত্রের বিষয়ে জানতে চাইলে আলহাজ্ব নুরুল হক বলেন, আমি একজন সমাজ সেবক মানুষ। এলাকার সুখে দুঃখে সব সময় মানুষের পাশে দাড়াই। আমি মনেকরি ৩৫ নং ওয়ার্ডের জনগণ আমার পরিবারের সদস্যের মত। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র নতুন কিছু নয়। তারা ষড়যন্ত্র অতীতেও করেছে এখনো করে যাচ্ছে। জনগনই সে ষড়ন্ত্রের জবাব ভোটের মাধ্যমে দিবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমার পুরো পরিবার আওয়ামী লীগের সাথে জড়িত। বড় ছেলে আলহাজ্ব জাহাঙ্গীর আলম কোতয়ালী থানা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও বক্সিরহাট আওয়ামী লীগের সহ-সভাপতি। ছোট ভাই নুরুল আমিন শান্তি সওদাগর মহানগর আওয়ামিলীগ এর সদস্য ও ৩৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

আমার ছোট ভাই ১৯ নং ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি ও আমার ছোট ছেলে ৩৫ নং ওয়ার্ডের যুবলীগের সহ সভাপতি যারা প্রকৃত দলকে ভালোবাসে তারা কখনো দলের মনোনিত ব্যাক্তির বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারেনা।

ট্যাগ :