বাংলাদেশ, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নবনিযুক্ত চসিক প্রশাসক সুজনকে কাউন্সিলর জাবেদের অভিনন্দন


প্রকাশের সময় :৫ আগস্ট, ২০২০ ১:০২ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনিযুক্ত প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সম্মানিত সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীকে আমি চট্টগ্রামের মানুষ হিসেবে ধন্যবাদ জানাই এইজন্যই যে, একজন মাঠের রাজনীতিবিদকে তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে নিয়োগ করেছেন। জনাব খোরশেদ আলম সুজন একেবারেই তরুণ বয়স থেকে ছাত্র রাজনীতির সাথে যুক্ত ছিলেন, তিনি মাঠের কর্মী, সবসময় মাঠেই ছিলেন, সর্বজনশ্রদ্ধেয় ভালো মানুষ হিসেবে তার বিশেষ পরিচিতি রয়েছে সর্বমহলে।’

কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন, ‘আমি মনে করি যে, তিনি সিটি কর্পোরেশনকে এই ক্রান্তিকালে সঠিক নেতৃত্ব দিতে পারবেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার মতো একজন রাজনীতিবিদকে মূল্যায়ন করেছেন। এজন্য আমরা সত্যিই চট্টগ্রামের মানুষ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই, ধন্যবাদ জানাই।’

পাশাপাশি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনিযুক্ত প্রশাসক জনাব খোরশেদ আলম সুজনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি এবং প্রশাসক হিসেবে তার সফলতা কামনা করছি। আশা করি তিনি তার অভিজ্ঞতা, সঠিক পরিকল্পনা এবং কর্মস্পৃহার মাধ্যমে কর্পোরেশনের চলমান উন্নয়ন কর্মকাণ্ড তরানিত্ব করবেন।

প্রসঙ্গত, করোনাভাইরাসের মহামারীর মধ্যে নির্ধারিত সময়ে ভোট করতে না পারায় চট্টগ্রাম সিটি করপোরেশনে প্রশাসক বসিয়েছে সরকার। গতকাল মঙ্গলবার চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে এই সিটির প্রশাসকের দায়িত্ব দেওয়া হয়।

ট্যাগ :