বাংলাদেশ, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নবনিযুক্ত চসিক প্রশাসক সুজনকে কাউন্সিলর পদপ্রার্থী রাশেদ চৌধুরীর অভিনন্দন


প্রকাশের সময় :8 August, 2020 3:53 : PM

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনিযুক্ত প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চসিক ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ চৌধুরী সায়েফুদ্দিন রাশেদ সিদ্দিকী (রাশেদ চৌধুরী)।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,’ আমি চট্টগ্রামের মানুষ হিসেবে সরকারকে ধন্যবাদ জানাই এইজন্যই যে, একজন মাঠের রাজনীতিবিদকে সরকার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে নিয়োগ করেছেন। জনাব খোরশেদ আলম সুজন একেবারেই তরুণ বয়স থেকে ছাত্র রাজনীতির সাথে যুক্ত ছিলেন, তিনি মাঠের কর্মী, সবসময় মাঠেই ছিলেন, সর্বজনশ্রদ্ধেয় ভালো মানুষ হিসেবে তার বিশেষ পরিচিতি রয়েছে সর্বমহলে।’

আলহাজ্ব খোরশেদ আলম সুজন

তিনি বলেন,’তৎকালীন এরশাদ সরকারের বিরুদ্ধে স্বৈরাচার বিরোধী আন্দোলনে খোরশেদ আলম সুজন সহ আমরা একইসাথে চট্টগ্রামের রাজপথে কঠোর আন্দোলন গড়ে তুলেছিলাম। যার ফলস্বরূপ আমরা এই দেশে পূনঃরায় গণতন্ত্র প্রতিষ্ঠা করতে পেরেছিলাম।’

রাশেদ চৌধুরী বলেন, ‘আমি মনে করি, তিনি সিটি কর্পোরেশনকে এই ক্রান্তিকালে সঠিক নেতৃত্ব দিতে পারবেন। সরকার তার মতো একজন রাজনীতিবিদকে মূল্যায়ন করেছেন। এজন্য আমরা সত্যিই চট্টগ্রামের মানুষ হিসেবে সরকারের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই, ধন্যবাদ জানাই।’পাশাপাশি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনিযুক্ত প্রশাসক জনাব খোরশেদ আলম সুজনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি এবং প্রশাসক হিসেবে তার সফলতা কামণা করছি। আশা করি তিনি তার অভিজ্ঞতা, সঠিক পরিকল্পনা এবং কর্মস্পৃহার মাধ্যমে কর্পোরেশনের চলমান উন্নয়ন কর্মকাণ্ড তরানিত্ব করবেন। এবং তার তত্ত্বাবধানে একটি গ্রহণযোগ্য, নিরপেক্ষ ও সুষ্ঠ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে এই আশাবাদ ব্যক্ত করছি।

প্রসঙ্গত, করোনাভাইরাসের মহামারীর মধ্যে নির্ধারিত সময়ে ভোট করতে না পারায় চট্টগ্রাম সিটি করপোরেশনে প্রশাসক বসিয়েছেন সরকার। গত মঙ্গলবার মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে এই সিটির প্রশাসকের দায়িত্ব দেওয়া হয়।

ট্যাগ :