বাংলাদেশ, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দায়িত্ব বুঝে নিলেন চান্দগাঁও আবাসিক কল্যাণ সমিতির নব নির্বাচিত যুগ্ম সম্পাদক জোবায়ের হাসান চৌধুরী


প্রকাশের সময় :২ মার্চ, ২০২১ ৪:৫৩ : পূর্বাহ্ণ

মোঃ জানে আলম (জনি):

শপথ নিয়ে দায়িত্ব বুঝে নিলেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটি সকল সদস্য ও সদস্যাবৃন্দরা। এতে স্বশরীরে উপস্থিত থেকে শপথ নিয়েছেন রেকর্ড পরিমান ভোটে নির্বাচিত হওয়া সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক জোবায়ের হাসান চৌধুরী।

গত ২৭শে ফ্রেবুয়ারী শনিবার উৎসব মুখর পরিবেশে চাঁদগাঁও বি-ব্লক আবাসিক কল্যান সমিতির নির্বাচনে সদ্য প্রয়াত চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সফল সভাপতি ও কাশেম নূর ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান
মরহুম আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপির বড় পুত্র জোবায়ের হাসান চৌধুরী যুগ্ন সাধারণ সম্পাদক পদে রেকর্ড পরিমান ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচনের পর সোমবার ১লা মার্চ রাত ৮.৪৫ মিনিটে সমিতির কার্যালয়ে আনুষ্ঠানিক নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের ২০২১-২০২২ এর দায়িত্ব গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ শিকদার এর কাছ থেকে আনুষ্ঠানিক দায়িত্ব বুঝে নেন নব-নির্বাচিত সভাপতিসহ অন্যনা নব নির্বাচিত কর্মকর্তারা। ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ সিকদার নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়ের হাসান চৌধুরীকে ফুল দিয়ে বরণ করে নেন।

দায়িত্ব নিয়েই একাত্তর বাংলা নিউজকে জোবায়ের হাসান চৌধুরী বলেন, আমার বাবা সব সময় এ এলাকার মানুষের খবরা-খবর রাখতেন। তিনি যেভাবে শ্রম দিয়েছেন ঠিক সেভাবে আমার মেধা ও শ্রমকে এ এলাকার জনসাধারণের জন্য সঁপে দিবো। ইনশাআল্লাহ আপনাদের সহযোগিতায় সবাইকে সাথে নিয়ে এই আবাসিক এলাকাকে একটি নিরাপদ,সৌন্দর্য ও পরিচ্ছন্ন সর্বোপরি একটি আধুনিক আবাসিক এলাকা হিসেবে গড়ে তোলার জন্য চেষ্টা করবো। আমি সবার কাছে দোয়া চাই ও আমাকে যারা ভোট দিয়ে জয়যুক্ত করেছেন এবং আপামর এলাকাবাসী আমাকে নিকুন্ঠ সমর্থন দিয়ে সাথে রেখেছেন এইজন্যে আবারো সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য ,তিনি এহসানুল করিম-জুবায়ের হাসান-ইন্জিঃ ইসমাইল প্যানেল থেকে নির্বাচনে অংশগ্রহন করেছিলেন। এ নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ ফেরদৌস।

ট্যাগ :