বাংলাদেশ, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

টিপু সুলতান চৌধুরীর রোগ মুক্তি কামনায় সাতকানিয়া উপজেলা ও পৌরসভা যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্টিত


প্রকাশের সময় :22 June, 2020 5:48 : PM

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

আদর্শিক রাজনীতির বাতিঘর, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক পটিয়ার কৃতি সন্তান আ.ম.ম টিপু সুলতান চৌধুরীর রোগ মুক্তি কামনায় খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করেছে সাতকানিয়া উপজেলা ও পৌরসভা যুবলীগ।

আজ ২২ জুন (সোমবার) বাদে আছর জেলা পরিষদ মার্কেট মসজিদে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি, সাবেক ছাত্রনেতা আ.ম. ম টিপু সুলতান চৌধুরীর আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল সাতকানিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী যুবলীগের আয়োজনে অনুষ্টিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা যুবলীগের আহবায়ক সাইদুর রহমান দুলাল, যুগ্ম আহবায়ক হারেজ মোহাম্মদ, পৌরসভা যুবলীগের সভাপতি আনিসুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মোঃ আলী, মুজিবুর রহমান, মোঃ কায়সার, সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল, যুগ্ম সম্পাদক নূরুল আবছার, মোঃ মইনূল হক, ছদাহা ইউনিয়ন যুবলীগের সাঃ সম্পাদক মনজুরুল ইসলাম,পঃ ডেমশা যুবলীগ সাঃ সম্পাদক মোঃ জুয়েল, এওচিয়া সহ-সভাপতি নূরুল আলম, পৌরসভা সাংগঠনিক সম্পাদক তামবীর ছিদ্দিক, ফয়েজ উল্লাহ মুরাদ, আল মাহমুদ জাবেদ জাহাঙ্গীর, অর্থ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এইচ সোহেল, সহ সম্পাদক কাইছার হামিদ অভি, মোঃ হোসেন, নুরুল আলম প্রমূখ।

দোয়া মাহফিলে মহান আল্লাহ তালার নিকট জনাব আ.ম.ম টিপু সুলতান চৌধুরী এবং দলীয় নেতাকর্মী সকলের রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

ট্যাগ :