বাংলাদেশ, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চান্দগাঁও আবাসিক এলাকা সমিতির নির্বাচন : জিয়া সভাপতি, ইসমাইল সম্পাদক, জোবায়ের যুগ্ম সম্পাদক নির্বাচিত


প্রকাশের সময় :২৮ ফেব্রুয়ারি, ২০২১ ৫:২০ : অপরাহ্ণ

অভিষেক দস্তিদারঃ

চট্টগ্রাম নগরের অভিজাত এলাকা হিসেবে পরিচিত চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ২০২১-২২ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দিনব্যাপী অনুষ্ঠিত নির্বাচনে ত্রিশ পদের বিপরীতে প্রায় ৮৭ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

ছবিঃ নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়ের হাসান চৌধুরীকে একাত্তর বাংলা নিউজ পরিবারের পক্ষ হতে সম্মামনা ক্রেষ্ট প্রদান

নির্বাচিতরা হলেন- সভাপতি জিয়া উদ্দীন আহম্মদ, সহ-সভাপতি ইঞ্জিনিয়াত এস এম আব্দুল কাদের, মুহম্মদ মুসলিম উদ্দিন, মোহাম্মদ নুরুল আবছার, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইসমাইল, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রেকর্ড পরিমান ও বিপুল ভোটে জুবায়ের হাসান চৌধুরী, সম্পাদক আইন ও সালিশ এডভোকেট বদরুল হুদা মামুন, সম্পাদক ক্রীড়া মোহাম্মদ লুৎফুল করিম সোহেল, সম্পাদক অর্থ মোহাম্মদ হারুন, সম্পাদক স্বাস্থ্য ডা. মোহাম্মদ জাহাঙ্গীর উদ্দিন চৌধুরী, সম্পাদক নিরাপত্তা মোহাম্মদ নাসির উদ্দিন, সম্পাদক মহিলা বিষয়ক নাসরিন আক্তার, সম্পাদক বিনোদন ও সাংস্কৃতিক মোহাম্মদ তারিকুল ইসলাম সেন্টু, সম্পাদক সমাজ কল্যাণ ও উন্নয়ন আবু আহমেদ হাসনাত।

এছাড়া সর্বোচ্চ ভোটে ১৪ জন পুরুষ এবং ১জন মহিলা সদস্য নির্বাচন হন। তারা হলেন যথাক্রমে- মাওলানা মোহাম্মদ আবদুল্লাহ, মোহাম্মদ আবু জাফর, আসিফ মাহমুদ জুয়েল, আবু বক্কর চৌধরী, আরিফ আহমেদ, নিজাম উদ্দিন আহমেদ, মোহাম্মদ আরশাদুল শফি, আবুল হোসেন ভূইঁয়া, মোহাম্মদ রুহুল আমিন, মোহাম্মদ আবদুস সবুর, শহীদ সরওয়ার (মিন্টু), সাইফ উদ্দিন মাহমুদ বাবু, মোহাম্মদ হারুন চৌধুরী, লায়ন নজমুল হক চৌধুরী ও দিলরুবা আফরোজ।

উল্লেখ্য, জুলফিকার আলী ও মোহাম্মদ তৌফিক হোসেনের প্রাপ্ত ভোট সমান হওয়ায় সম্পাদক সংগঠন, প্রচার ও প্রকাশনা পদের ফলাফল অপেক্ষমান রয়েছে।

ট্যাগ :