বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সদস্য এমডি জাকারিয়ার মৃত্যুতে হাসান মাহমুদ চৌধুরী সিআইপির শোক প্রকাশ


প্রকাশের সময় :১১ জুলাই, ২০২০ ৪:৩৬ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সম্মানিত সদস্য, সফল ব্যাবসায়ী ও বিশিষ্ট সমাজসেবক এ.এইচ.এমডি জাকারিয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ ১১ জুলাই শনিবার সন্ধ্যা ৮ ঘটিকায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি বেশ কিছুদিন ধরে বাধক্যজনিত বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জনাব এমডি জাকারিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশিষ্ট ব্যাবসায়ী, রাজনীতিবিদ, সমাজসেবক, শিক্ষানুরাগী, চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির সভাপতি, কাশেম-নূর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান দানবীর আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপি।

শনিবার রাতে (১১ জুলাই) পাঠানো এক শোক বার্তায় আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপি বলেন, ‘জনাব জাকারিয়া সহজ সরল স্বভাবের একজন সৎ মানুষ ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি একজন সফল ব্যাবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত ছিলেন। ওনি দীর্ঘদিন যাবত অত্র এলাকায় বসবাস করা সত্বেও ওনাকে দেখি নাই কখনও কারও সাথে কোন প্রকার মনোমালিন্য হতে বা কারও মনে আঘাত দিতে পারে এরকম কাজ করতে। তিনি আপাদমস্তক একজন পরোপকারী মানুষ ছিলেন। সমিতির যেকোনো কাজে ওনাকে সবসময় পাশে পেয়েছি। যখনই যা চেয়েছি ওনার সাধ্যমতো সাড়া দিয়েছেন। আজকে ওনাকে হারিয়ে একজন খুব কাছের মানুষকে হারালাম। চান্দগাঁও আবাসিক এলাকার সবাই একজন অভিভাবক ও মুরব্বিকে হারালো বলে আমি মনে করছি।’

আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী জনাব এমডি জাকারিয়ার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সকল কর্মকর্তা, কর্মচারী ও সকল সম্মানিত সদস্যবৃন্দের পক্ষ থেকেও জনাব জাকারিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির পক্ষে এবং সমিতির সভাপতি আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপির নির্দেশনায় সমিতির সাংগঠনিক সম্পাদক জনাব তৌফিক হোসেন মরহুমের ছোট ছেলের সাথে কথা বলে দাফন কাপনে সহযোগিতা ও মাইকিং করে সবাইকে মরহুমের মৃত্যুর খবর এবং নামাজে জানাজার সময় জানাতে সহযোগিতা করেন।

মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, মরহুমের জানাজার নামাজ আগামীকাল ১২জুলাই (রবিবার) ২০২০ সকাল ১০ ঘটিকায় চান্দগাঁও আবাসিক এলাকা বি ব্লক জামে মসজিদ কমপ্লেক্স চত্বরে অনুষ্ঠিত হবে।

ট্যাগ :