বাংলাদেশ, শনিবার, ২৯ জানুয়ারী ২০২২ ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম

চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সহ-সভাপতি নুরুল আবছারের মৃত্যুতে তরুণ শিল্প উদ্দোক্তা জুবায়ের হাসান চৌধুরীর শোক প্রকাশ


প্রকাশের সময় :১ নভেম্বর, ২০২১ ৬:৩১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোহাম্মদ নুরুল আবছারের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন তরুণ শিল্প উদ্দোক্তা, সমাজসেবক ও চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের হাসান চৌধুরী।

জনাব মোহাম্মদ নুরুল আবছার সোমবার (২ অক্টোবর) রাত ৮টা ৫০ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

একাত্তর বাংলা নিউজের কাছে পাঠানো এক শোক বার্তায় জনাব জুবায়ের হাসান চৌধুরী বলেন,” চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ নুরুল আবছারের আকস্মিক মৃত্যুতে আমি এবং আমার পরিবার খুবই মর্মাহত ও শোকাহত। তিনি আমার পিতা মরহুম আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপির খুবই ঘনিষ্ঠজন ছিলেন। আমাকে নিজের ছেলের মতো আদর স্নেহ করতেন। তিনি খুবই দক্ষ সংগঠক, সৎ ও মানব উপকারী মানুষ ছিলেন। আমি মনে করছি উনাকে হারিয়ে আমার পরিবারের একজনকে হারিয়েছি। যা খুবই কষ্টের ও বেদনার। আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে আলহাজ্ব মোহাম্মদ নুরুল আবছারের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। সাথে সাথে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি এবং মহান আল্লাহ পাক শোকসন্তপ্ত পরিবারের সবাইকে শোক সইবার তৌফিক দান করুক এই কামনায় করছি। মহান আল্লাহ তায়ালা মরহুমকে বেহেশতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস নসিব করুন।
আমিন।

ট্যাগ :