বাংলাদেশ, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির নবনির্বাচিত কার্যকরী পরিষদের সাথে বিভিন্ন সেবা সংস্থার প্রতিনিধিদের মতবিনিময় অনুষ্ঠিত


প্রকাশের সময় :২৫ মার্চ, ২০২১ ৬:৪৩ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

গত ২৪শে মার্চ বুধবার চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির কার্যনির্বাহী পরিষদের নব-নির্বাচিত সদস্যদের সাথে চান্দগাঁও থানা প্রশাসন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (কালুরঘাট) এর সহকারী, উপ-সহকারী প্রকৌশলী বৃন্দ এবং চট্টগ্রাম ওয়াসার সংশ্লিষ্ট প্রকৌশলীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন কল্যান সমিতির সভাপতি জনাব এডভোকেট জিয়াউদ্দীন আহাম্মদ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কল্যান সমিতির সাধারন সম্পাদক ইঞ্জি.মোহাম্মদ ইসমাইল।

এই সভায় আরও উপস্থিত ছিলেন কল্যান সমিতির ১ম,২য়,৩য় সহ-সভাপতিবৃন্দরা, উপস্থিত ছিলেন সম্পাদকীয় পদের বিভিন্ন সম্পাদকবৃন্দ যথাক্রমে যুগ্ম-সাধারন সম্পাদক, অর্থ সম্পাদক, নিরাপত্তা সম্পাদক, আইন ও সালিশ বিষয়ক সম্পাদক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, মহিলা বিষয়ক সম্পাদক, সংঘঠন প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, বিনোদন ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, ক্রীড়া সম্পাদক সহ অন্যান্য সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত চান্দগাঁও থানার ওসি জনাব মুস্তাফিজুর রহমান বলেন, এলাকার নিরাপত্তার স্বার্থে অতীতের চেয়েও চান্দগাঁও আবাসিক এলাকায় পুলিশের নিয়মিত টহল আরও বৃদ্ধি করা হবে, যাতে করে বহিরাগত কোনো লোক সন্ত্রাসী কার্যকলাপ কিংবা রাস্তায় দাড়িয়ে ইভটিজিং এর মত কোন প্রকারের কূকর্ম করতে না পারে, এব্যাপারে থানা প্রশাসনের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এসময় উপস্থিত চান্দগাঁও থানার ওসি (তদন্ত) রাজেশ বড়ুয়া বলেন, আবাসিক এলাকায় কোন ধরনের অপ্রিতীকর ঘটনা এড়াতে পুলিশের টহল আরও জোরদার থাকবে। এই ব্যপারে তিনি কল্যান সমিতির সহযোগিতা কামনা করনে।

বিদুৎ বিভাগের প্রকৌশলীবৃন্দরা বলেন, আবাসিক এলাকায় পূর্বের মতো বিদুৎ সরবরাহ সচল থাকবে এবং ইতিমধ্যে বিদুৎ সঞ্চালনের পাওয়ার বৃদ্ধি করা হয়েছে যাতে করে আসন্ন পবিত্র মাহে রমজান মাসে বিদ্যুৎ ঘাটতি না হয় সে ব্যবস্থা নেওয়া হবে। সভায় উপস্থিত চট্টগ্রাম ওয়াসা কর্তৃপক্ষের সংশ্লিষ্ট প্রকৌশলীরা বলেন, আবাসিকের চাহিদা অনুযায়ী পানি সরবরাহ আরো বৃদ্ধি করা হবে এবং ভবিষ্যতেও এলাকায় পানি সরবরাহ নিশ্চিত করবে। সভা শেষে সভাপতি সবাইকে ধন্যবাদ জানান এবং এলাকার স্বার্থে সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানান। সভা শেষে কল্যান সমিতির উদ্যোগে এক নৈশভোজের আয়োজন করা হয়।

ট্যাগ :