বাংলাদেশ, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের ১ম সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় :৫ মার্চ, ২০২১ ৪:৩৭ : পূর্বাহ্ণ

অভিষেক দস্তিদারঃ

চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের ২০২১-২০২২ ইং এর ১ম সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ মার্চ বৃহস্পতিবার রাত ৮টা ৪৫ মিনিটে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নবম নির্বাচিত সমিতির সভাপতি জনাব এড.জিয়াউদ্দিন আহম্মদ এবং তাহার অনুমতিক্রমে সাধারণ সম্পাদক ইঞ্জি.মোহাম্মদ ইসমাইল সভা সঞ্চলন করেন।

উক্ত সভায়, কার্যনির্বাহী পরিষদের সবাইকে নিয়ে বিভিন্ন পর্যায়ের ৯টি সাবকমিটি গঠন করা হয় এবং জরুরী ভিত্তিতে এলাকার মশক নিধন কর্মসূচি ও পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য মাসে একবার করে ক্র্যাশ প্রোগ্রাম অনুমোদন করা হয়। এতে ৪ নং চান্দগাঁও ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর জনাব এসরারুল হক এসরালকে ফুলেল শুভেচ্ছা জানান চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদ ২০২১-২০২২ ইং । একই সাথে চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির নবনির্বাচিত পরিষদকে মিন্নাত আলী জামে মসজিদ ও মহল্লা কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয় । এসময় কল্যাণ সমিতির অফিস স্টাফদের পক্ষ থেকে নবনির্বাচিত কার্যনিবাহী পরিষদকে আন্তরিক ধন্যাবাদ এবং ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয় ।

সভায় পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী চান্দগাঁও আবাসিক এলকা কল্যাণ সমিতির পাঠাগার ও মিলায়তনকে নতুনভাবে নামকরণ করে হাসান মাহমুদ চৌধুরী স্মৃতি মিলনায়তন ও পাঠাগার করা হয়। এটির ফলক উন্মোচন করেন অত্র কল্যাণ সমিতির সদ্য প্রয়াত সফল সভাপতি জনাব হাসান মাহমুদ চৌধুরীর বড় ছেলে সমিতির নব-নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের হাসান চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন ৪ নং চান্দগাঁও ওয়ার্ড নব-নির্বাচিত কাউন্সিলর জনাব এসরারুল হক এসরাল। এতে কল্যাণ সমিতির নির্বাচিত সভাপতি এড.জিয়াউদ্দিন আহম্মদ, সাধারণ সম্পাদক ইঞ্জি. মোহাম্মদ ইসমাইল, সংগঠন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব তৌফিক হোসেন সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভা শেষে চান্দগাঁও সোসাইটি ক্লাবের পক্ষ থেকে চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির নব-নির্বাচিত কার্যকরী পরিষদের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দদের এবং ৪ নং চান্দগাঁও ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর জনাব এসরারুল হক এসরালের জন্য সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সোসাইটি ক্লাবের সভাপতি আবু বক্কর চৌধুরী। অনুষ্ঠান শেষে চান্দগাঁও সোসাইটি ক্লাবের সৌজন্যে নৈশভোজের আয়োজন করা হয়।

ট্যাগ :