বাংলাদেশ, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চসিক ২৩নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জাবেদ এবং নৌকার গণসংযোগে গণমানুষের ঢল


প্রকাশের সময় :১৫ জানুয়ারি, ২০২১ ৪:২৭ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত একক কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ জাবেদ বলেছেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্মী। আমি মানুষকে ভালবাসি, মানুষের কাছে থাকি। যে কোন সুবিধা অসুবিধা নিয়ে মানুষ যে কোন সময় আমার কাছে আসতে পারেন, কথা বলতে পারেন। আমি মানুষের কাছে যাই, মানুষ আমার কাছে আসে। পুনঃরায় কাউন্সিলর নির্বাচিত হলে আমার দুয়ার সকল মানুষের জন্য উম্মুক্ত থাকবে। আধুনিক প্রযুক্তি ও হটলাইন সেবার মাধ্যমে সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করতে দিনরাত ২৪ঘন্টা মানুষের সাথে সংযুক্ত থাকবো ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) নগরের ২৩ নম্বর উত্তর পাঠানটুলি ওয়ার্ডে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় এবং তার নির্বচনী প্রতীক মিষ্টি কুমড়া মার্কায় ভোট দিতে আহ্বান জানিয়ে কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ জাবেদ আরো বলেন, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা ভেবে-চিন্তে জনাব রেজাউল করিম চৌধুরীকে নৌকা এবং আমাকে কাউন্সিলর পদে মনোনয়ন দিয়েছেন। বিশ্বে যে ক’জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম। আমাদের প্রধানমনন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী।

এসময় ভোটারদের লক্ষ্য করে তিনি বলেন, ২৭ জানুয়ারি নৌকা মার্কায় এবং আমাকে মিষ্টি কুমড়া মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

তিনি আরও বলেন, আমরা রাজনীতি করি মানুষের কল্যানের জন্য, কাউন্সিলর হতে চাই মানুষের সেবা করার জন্য। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামকে আন্তর্জাতিকভাবে গুরুত্বপূর্ণ একটি সিটি হিসেবে গড়তে চান। চট্টগ্রামের মানুষের জীবনমানের উন্নতি করতে চান। চট্টগ্রামের মানুষের সেবা করার জন্য, গুরুত্বসম্পন্ন উন্নত বিশ্বমানের চট্টগ্রাম গড়ার জন্য তিনি আমাদের প্রতি আস্থা রেখে মেয়র পদে জননেতা জনাব রেজাউল করিম চৌধুরীকে নৌকা প্রতীক এবং ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে কাউন্সিলর পদে আমাকে মনোনয়ন ও মিষ্টি কুমড়া প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন ভোট চাইতে।ইনশাআল্লাহ নির্বাচিত হলে আমি ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস, রাহাজানি, যানজট, জলজট মুক্ত এবং পরিবেশ বান্ধব, নারী ও শিশু বান্ধব, শিক্ষা-সংস্কৃতি-ক্রীড়া বান্ধব, বাণিজ্য অনুকুল, স্বাস্থ্য সম্মত ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।

এসময় তৃণমূলের ওয়ার্ডবাসী ও সর্বস্তরের গণমানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে গণসংযোগস্থল জমজমাট হয়ে উঠে। হাজার হাজার নারী-পুরুষ এক যুগে এই গণসংযোগকে বিপুল উৎসাহে সমর্থন জানান। এবং সবাই নৌকা এবং মিষ্টি কুমড়ার সমর্থনে শ্লোগান দিয়ে এলাকায় আনন্দঘন এবং মুখরিত পরিবেশ গড়ে তুলেন।

বৃহস্পতিবারের এই গণসংযোগে ২৩ নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর পদপার্থী মোহাম্মদ জাবেদ সহ উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা-কর্মী, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা-কর্মী, ইউনিট নেতৃবৃন্দ, স্থানীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ, বিভিন্ন স্তরের গণমানুষ ও অত্র ওয়ার্ডের ভোটারবৃন্দ।

ট্যাগ :