বাংলাদেশ, বুধবার, ৮ জুলাই ২০২০ ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

চসিক ১৭ নং ওয়ার্ডে যুব রেডক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের পক্ষ হতে উপহার সামগ্রী বিতরন


প্রকাশের সময় :19 June, 2020 12:47 : PM

স্টাফ রিপোর্টারঃ

সামনের সারির করোনা যোদ্ধা ও ইতিমধ্যে সবার কাছে মানবতাবাদী প্রকৌশলী হিসেবে খ্যাতি অর্জন করা প্রকৌশলী জ্যোতির্ময় ধর ও যুব রেডক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের পক্ষ থেকে এই করোনা কালীন সময়ে কর্মহীন হয়ে পরা ২৬ টি পরিবারের মাঝে মানবতার উপহার সামগ্রী হিসেবে ১০ দিনের খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

উপহার সামগ্রী সমূহ বিতরণ করেন একেএম তরিকুল ইসলাম রানা, যুগ্ম সম্পাদক চট্টগ্রাম মহানগর ও জেলা বাস্তুহারা লীগ, সাধারণ সম্পাদক ৩ নং ইউনিট আওয়ামীলীগ ১৭ নং ওয়ার্ড। এই সময় আরো উপস্থিত ছিলেন যুব রেডক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান ইসমাইল হক চৌধুরী ফয়সাল , যুব রেডক্রিসেন্টের সিনিয়র যুব সদস্য প্রকৌশলী জ্যোতির্ময় ধর , রক্ত বিভাগীয় উপ প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ও ডা: ছোটন বৈদ্য ৭১’স্মৃতির সভাপতি তাজুন তাহিম ফারুক প্রমুখ । তিনি প্রতিটি ঘরে ঘরে গিয়ে নিজের হাতে তালিকা তৈরি করে এই প্রোগ্রাম শুরু করেন যা আজো চলমান রয়েছে ।

উল্লেখ্য তরিকুল ইসলাম রানা , চট্টগ্রাম শহরে নিরাপদ হাউজিং সোসাইটির তাঁর মালিকানাধীন বাড়ির ভাড়াটিয়াদের দুই মাসের ভাড়া মওকুফ করে এই করোনা কালীন সময়ে তিনি মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেন ।

উপহার বিতরন শেষে তরিকুল ইসলাম রানা বলেন, প্রকৌশলী জ্যোতির্ময় ধর সহ যুব রেডক্রিসেন্টের প্রত্যেক স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানাই এবং ভবিষ্যতে আমি যুব রেডক্রিসেন্টের সকল কার্যক্রমে অংশগ্রহণ করার ইচ্ছা ব্যাক্ত করছি। আমি আমার এলাকাবাসীকে অযথা ঘর থেকে বের না হওয়ার এবং সবাইকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করছি।

ট্যাগ :