বাংলাদেশ, বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

চসিক ১৩নং পাহাড়তলী ওয়ার্ডে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন


প্রকাশের সময় :৭ জানুয়ারি, ২০২১ ৬:৩৪ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ ছাত্রলীগ-এর ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন ১৩নং পাহাড়তলী ওয়ার্ড ও খুলশী থানার সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এতে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা মুক্তিযোদ্ধার সন্তান ও আসন্ন চসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. মাহামুদুর রহমান।

প্রধান অতিথি ছিলেন খুলশী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ১৩নং ওয়ার্ডের সাবেক সফল কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হোসেন হীরন। প্রধান অতিথির বক্তব্যেে তিনি বলেন,’ ১৯৪৮ সালের এই দিনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে ছাত্রলীগ প্রতিষ্ঠিত হয়েছিল। বাংলাদেশ আওয়ামী লীগের জন্মের এক বছর আগেই প্রতিষ্ঠা পেয়েছিল গৌরব ও ঐতিহ্যের এ ছাত্র সংগঠন। সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর বায়ান্নর ঐতিহাসিক ভাষা আন্দোলন, সাতান্নর শিক্ষক ধর্মঘট, বাষট্টির শিক্ষা আন্দোলন, উনসত্তরের গণ-অভ্যুত্থান, একাত্তরের মহান মুক্তিযুদ্ধে ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালন করে। বাংলাদেশ ছাত্রলীগের রয়েছে সোনালী ইতিহাস। দেশের সকল ক্লান্তিলগ্নে এবং দুঃসময়ে বাংলাদেশ ছাত্রলীগ প্রথম সারিতে দাঁড়িয়ে সবসময় নেতৃত্ব দিয়েছে। তাই কোন বিবাদ সৃষ্টি না করে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ করে জাতিরজনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহবান জানাচ্ছি।’

এতে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ কায়সার মালিক, সহ-সভাপতি মো. আবুল কাসেম, নাদিরা সুলতানা হেলেন, মো. জাফর উল্লাহ মজুমদার, নুরুল আলম রাহাত, আবদুল হান্নান হীরা, পুষ্পিতা খন্দকার, যুবলীগ আহ্বায়ক কাজী মো. মুজিবুর রহমান মুজিব, মো. নজরুল ইসলাম মিয়াজি, মাজহারুল ইসলাম ফরহাদ, সাবেক ছাত্রলীগ নেতা দিদারুল আলম দিদার, মুহাম্মদ শরীফুল ইসলাম, বেলাল হোসেন মনা, আলী আরশাদ, মো. আলমগীর, আকবর আলী, সাবেক ছাত্রনেতা মো. নাজমুল হোসেন, মো. রেজাউল করিম বাবু, ইসমাঈল উদ্দিন দিনার, হোসাইন রাজু, পারভেজ হোসেন, পোর্টসিটি ছাত্রলীগ সভাপতি কাজিম উদ্দিন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা বেলাল হোসেন সহ অন্যান্য ছাত্রলীগ নেতাকর্মীরা।

অনুষ্ঠান পরিচালনা করেন মুক্তিযোদ্ধার সন্তান সাবেক ছাত্রলীগ নেতা মো. হাসান মাহমুদ রাসেল।

ট্যাগ :