বাংলাদেশ, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চসিকের সাবেক কাউন্সিলর মোহাম্মদ এয়াকুবের মৃত্যুতে কাউন্সিলর জাবেদের শোক প্রকাশ


প্রকাশের সময় :৮ এপ্রিল, ২০২১ ৫:৪৯ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পাঁচলাইশ থানা আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ এয়াকুব ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি ৮ এপ্রিল বৃহস্পতিবার নগরীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর নামাজে জানাজা ০৯ এপ্রিল শুক্রবার দুপুর ২ টায় জাঙ্গাল পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

চসিকের সাবেক কাউন্সিলর মোহাম্মদ এয়াকুবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) পাঠানো এক শোক বার্তায় কাউন্সিলর জাবেদ বলেন, কাউন্সিলর মোহাম্মদ এয়াকুব দলের দুঃসময়ে নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন আন্দোলন সংগ্রামে অংশগ্রহন করেন এবং স্থানীয় পর্যায়ে দলকে নেতৃত্ব দিয়েছেন। তার মৃত্যুতে চট্টগ্রামবাসী একজন দক্ষ ও সৎ নেতৃত্ব এবং বাংলাদেশ আওয়ামী লীগ এক পরীক্ষিত ও বিশ্বস্ত যোদ্ধা হারালো। বাংলাদেশ আওয়ামীলীগ এবং চট্টগ্রামের সাধারণ মানুষ আজীবন সম্মানের সাথে এই ত্যাগী এবং আদর্শবান নেতাকে স্মরণ রাখবে।

কাউন্সিলর মোহাম্মদ জাবেদ চসিকের সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ এয়াকুবের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ট্যাগ :