মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ১৪ জুলাই ২০২৪ ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপন প্রকল্প অনুমোদন হলো একনেকে


প্রকাশের সময় :৫ সেপ্টেম্বর, ২০২৩ ৭:১৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রায় ১ হাজার ৮৫১ কোটি ৫৯ লাখ টাকার প্রকল্প জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটিতে (একনেক) অনুমোদন পেয়েছে। সীতাকুণ্ড উপজেলার সলিমপুর, ফৌজদারহাটে প্রকল্পটি বাস্তবায়ন করা হবে।
মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী ও একনেক চেয়ারপারসন শেখ হাসিনার সভাপতিত্বে রাজধানীর শের-ই বাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত একনেক সভায় এ অনুমোদন দেওয়া হয়।

অনুমোদিত এ প্রকল্পের মধ্যে ১৫ তলা হাসপাতাল ভবন একটি, প্রশাসনিক ভবন একটি, একাডেমিক ভবন এবং ডিনস অফিস একটি, কেন্দ্রীয় লাইব্রেরি, ক্যাফেটেরিয়া, টিএসসি, প্রার্থনা কক্ষ, কনভেনশন হল এবং টিচার্স ক্লাব/লাউঞ্জ একটি, বিআইটিআইডি হাসপাতাল ভবনের ৫তলা হতে ১০তলা উর্ধমুখী ছয়টি ফ্লোর সম্প্রসারণ একটি। এছাড়াও দ্বিতল ভিসি বাংলো একটি, ১৫তলা প্রোভিসি, ট্রেজারার, ডক্টরস এবং অফিসার্স কোয়াটার একটি, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ছাত্র-ছাত্রী হোস্টেল, আইএচটি শিক্ষার্থীদের জন্য পৃথক হোস্টেল ও নার্সেস ডরমিটরি যার সবকটি ১৫তলা ভবন।

উল্লেখ, ৮০০ বেডের হাসপাতালসহ বিভিন্ন চিকিৎসকদের পোস্ট গ্র্যাজুয়েট কোর্স চালুর লক্ষ্যে ১০ ফ্যাকাল্টিসহ ৬৯টি চিকিৎসা বিভাগ থাকবে।

ট্যাগ :