বাংলাদেশ, শনিবার, ২০ আগস্ট ২০২২ ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রাম ফল ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি পদে হোসেন এবং সম্পাদক পদে তৌহিদ বিজয়ী


প্রকাশের সময় :৯ জানুয়ারি, ২০২২ ৩:২৯ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম ফল ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে (২০২২-২৪)  সভাপতি পদে মোহাম্মদ আলী হোসেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. তৌহিদুল আলম।  শনিবার (৮ জানুয়ারি ) সকাল ৯ টাকা থেকে বিকাল ৫টা পযর্ন্ত গ্রহণের পর গণনা শেষে রাত ১১ টায় ফলাফল ঘোষণা করেন চট্টগ্রাম জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ ওয়াহীদুল আলম। তিনি উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

তিনি জানান, উৎসব মুখর পরিবেশ ভোটাররা সুশৃঙ্খলভাবে তাদের ভোট প্রধান করেছেন। এবার দুটি প্যানেলে বিভক্ত হয়ে ব্যবসায়ীরা নির্বাচনে প্রতিদন্ধীতা করেছেন। নাজিম – তৌহিদ পরিষদ থেকে আলহাজ মো.নাজিম উদ্দিন চেয়ার মার্কা নিয়ে সভাপতি পদে ২০১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন ও মো .তৌহিদুল আলম আনারস মার্কা নিয়ে সাধারণ সম্পাদক পদে ২৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । অন্যদিকে হোসেন – জাকির পরিষদ থেকে হাজী মোহাম্মদ আলী হোসেন ছাতা মার্কা নিয়ে সভাপতি পদে ২১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন  ও  হাজী মো. জাকির হোসেন খেজুর গাছ মার্কা নিয়ে সাধারণ সম্পাদক পদে ১৪৬ ভোটে পেয়ে পরাজিত হয়েছেন। সিনিয়র সহ সভাপতি পদে ২৬৮ ভোট নিয়ে মো.আলী আব্বাস খান ও সহ সভাপতি পদে ১৯২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

সিএমপির কোতোয়ালী থানার ওসি তদন্ত মো. রেজাউল জানান, নির্বাচনে আইন শৃঙ্খলা বজায় রাখতে কোতোয়ালী থানার একটি টিম সার্বক্ষণিক  দায়িত্ব পালন করেছেন। উৎসব মুখর ভোট অনুষ্ঠিত হয়েছে।

ট্যাগ :