বাংলাদেশ, বুধবার, ২১ এপ্রিল ২০২১ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চট্টগ্রাম নগরের ৭শ’ স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবককে রান্না করা খাবার দিল রেড ক্রিসেন্ট


প্রকাশের সময় :১৩ জুন, ২০২০ ২:৩১ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম নগরীতে স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবকদের মাঝে খাবার বিতরণ করেছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম।  প্রিন্স অব চিটাগং কোভিড ১৯ আইসোলেশন সেন্টার, সিটি হল কোভিড ১৯ আইসোলেশন সেন্টারে নিয়োজিত ৭০০ স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এ কার্যক্রম তত্বাবধান করেন রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম ও চট্টগ্রাম সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান এম.এ.ছালাম।

এছাড়া, চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বারের পরিচালনায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম জেনারেল হাসপাতাল, জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের ময়লা আর্বজনা পরিচ্ছন্নকাজে নিয়োজিত আয়া, সুইপার এবং নগরীর আন্দরকিল্লা, সাব- এরিয়া, দামপাড়া, চট্টেশরী রোড, কাতালগঞ্জ, প্রবর্তক, দুই নাম্বার গেইট এলাকায় ডাস্টবিন বুথে নিয়োজিত পরিচ্ছন্নকর্মীদের মাঝে এবং নগরীর পাথরঘাটাস্থ শেখ পাড়ায় দরিদ্র পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়।

একই সাথে, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মো. ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর নেতৃত্বে কোভিড আক্রান্ত ব্যক্তিদের দাফনে নিয়োজিত আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক এবং মুর্দা সেবা সংগঠনের স্বেচ্ছাসেবকদের দুপুরের খাবার দেওয়া হয়।

খাবার বিতরণের সময় সিটি ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজীদ, সিনিয়র সদস্য জ্যোতির্ময় ধর, কার্যকরী পর্ষদ সদস্য ও যুব স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

ট্যাগ :