মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২১ জুন ২০২৪ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে ৫৫ লাখ টাকার চোরাই কাপড়ের রোল উদ্ধার, গ্রেপ্তার ২


প্রকাশের সময় :১৫ আগস্ট, ২০২৩ ৫:১৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম নগরীর বন্দরের আউটার রিং রোড থেকে ৫৫ লাখ টাকার রোল কাপড়সহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার (১৩ আগস্ট) ৫টায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ভোলার চরফ্যাশনের দুলারহাটের নাজির মাঝিরহাটের ছেলে মৃত আব্দুল মান্নানের ছেলে মো. কাশেম (৪০) ও লক্ষীপুর জেলার বালাইশপুরের আকতার হোসেনের ছেলে মো. রিয়াদ হোসেন (২৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা।

তিনি বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি চোরাই কাপড় সংগ্রহ করে বেড়িবাঁধ রিং রোড দিয়ে ঢাকা নিয়ে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল রবিবার বিকেল ৫টায় রিং রোড দিয়ে তল্লাশি শুরু করি। এসময় একটি কার্ভডভ্যানকে থামানোর সংকেত দিলে গাড়িটি পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে গাড়িটি আটক করা হয়। গাড়িটিতে তল্লাশি চালিয়ে ৫৫০টি কাপড়ের রোল পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৫৫ লাখ টাকা। এসব মালামালের কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেনি তারা। এমনকি ডেলিভারি চালানও দেখাতে পারেনি।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়- মালামালগুলো তারা অজ্ঞাতনামা কয়েকজনের কাছ থেকে সংগ্রহ করে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। তাদের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে।

ট্যাগ :