বাংলাদেশ, রোববার, ৯ আগস্ট ২০২০ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে লাশ দাফন ও সৎকার সেবীদের মাঝে ‘মুসাফির’এর উপহার সামগ্রী বিতরণ


প্রকাশের সময় :6 June, 2020 3:54 : PM

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে নিহত ব্যক্তিদের লাশ দাফন ও সৎকার কাজে নিয়োজিত ২০ জন স্বেচ্ছাসেবীর মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ‘মুসাফির’।

শনিবার (৬ জুন) দুপুরে চেরাগী মোড়ে ‘এস আই পি এফ মুর্দাসেবা প্রকল্প’ এবং ‘করোনা মৃতদেহ সৎকার স্বেচ্ছাসেবক সংঘ’ নামে দুটি সংগঠনের মাঝে উপহার সামগ্রী তুলে দেন মুক্তিযোদ্ধা সুরজিৎ দাশ। এতে সংগঠনের স্বেচ্ছাসেবী প্রকৌশলী জ্যোর্তিময় ধর আর্থিক সহায়তা প্রদান করেন। ইতিমধ্যে প্রকৌশলী জ্যোতির্ময় ধর নিজ উদ্যোগ ও অর্থায়নে ২০০০ এর অধিক অসহায় দুস্থ, নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন এবং তা চলমান রেখেছেন।

উপহার সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন মুসাফির’র আহ্বায়ক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নিবার্হী সদস্য মুহাম্মদ মহরম হোসাইন, সংগঠনটির স্বেচ্ছাসেবী প্রকৌশলী জ্যোর্তিময় ধর, সাংবাদিক প্রীতম দাশ, কমল দাশ, পার্থ প্রতীম বিশ্বাস, উজ্বল দত্ত, ব্যাংক কর্মকর্তা রাহুল দও।

এছাড়া দুই সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন ‘এস আই পি এফ মুর্দাসেবা প্রকল্পের’ আহ্বায়ক মো. জয়নাল, চট্টগ্রাম মৃতদেহ সৎকার স্বেচ্চাসেবক সংঘের উপদেষ্টা ডাক্তার যীশু দেব, সংঘের আহ্বায়খ সুমন পাল ও সমন্বয়ক রতন দাশ প্রমুখ।

ট্যাগ :