বাংলাদেশ, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে লরির ধাক্কায় প্রাণ গেল ব্যাংক কর্মকর্তা ও দুই মেয়ের!!


প্রকাশের সময় :২৮ ডিসেম্বর, ২০১৯ ৬:৪৯ : পূর্বাহ্ণ

সীতাকুণ্ড প্রতিনিধি:

সীতাকুণ্ডের ফৌজদারহাট বাইপাস মোড়ে লরির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে একই পরিবারের দুইজনের মৃত্যু এবং তিনজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৮ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টু (৪৫), তার স্ত্রী কনিকা আক্তার (৪০) এবং ছেলে মন্টু (১০) গুরুতর আহত হন। নিহত হন দুই মেয়ে আতরা আনান খান (১৩) এবং তাসনিম জামান খান (১১)।

ঘটনাস্থল থেকে আগ্রাবাদ ফায়ার স্টেশন অফিসার ইফতেখার উদ্দিন জানান, সকালে পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার মিরপুরের বাসায় যাচ্ছিলেন বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান। তাদের বহন করা প্রাইভেট কারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট ট্রাফিক বক্সের সামনে এলে ঢাকা থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে।

তিনি জানান, লরি এবং প্রাইভেট কারের সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান সাইফুজ্জামানের দুই মেয়ে। ছেলে, স্ত্রীসহ গুরুতর আহত হন তিনি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার জানান, ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামানের মাথায় মারাত্মক আঘাত লেগেছে। স্ত্রী এবং ছেলের অবস্থাও আশংকাজনক। তাদের হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে নিউরোসার্জারি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ট্যাগ :