বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামে রাঙ্গুনিয়ার পোমরা হাজীপাড়ায় তুচ্ছ ঘটনার জেরে নির্মাণ শ্রমিকের হাতে ঠিকাদার খুন


প্রকাশের সময় :২০ জুলাই, ২০২০ ৪:৩৪ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় তুচ্ছ ঘটনার জেরে মাথায় আঘাত করে এক যুবককে খুন করা হয়েছে। খুনের ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। থাপ্পড়ের প্রতিশোধ নিতে ওই যুবক খুনের ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২০ জুলাই) সকালে উপজেলার পোমরা ইউনিয়নের হাজীপাড়ায় এই খুনের ঘটনা ঘটে। রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব মিল্কী খুনের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মো. বেলাল হোসেন সুজন (২৫) পোমরা ইউনিয়নের হাজীপাড়া এলাকার মো. ইউনুসের ছেলে। ইউনুস নির্মাণ ঠিকাদারি পেশায় জড়িত। আর খুনের ঘটনায় অভিযুক্ত মো. জামশেদের (২২) বাড়িও একই এলাকায় বলে জানা গেছে।

পুলিশ পরিদর্শক মাহবুব মিল্কী একাত্তর বাংলা নিউজকে জানান, পোমরা ইউনিয়নের হাজীপাড়া এলাকায় একটি মসজিদ নির্মাণের দায়িত্বে আছেন ইউনুস। বাবার পক্ষে ছেলে বেলাল এই কাজ দেখাশোনা করছিলেন। অভিযুক্ত জামশেদ ঠিকাদারের অধীনে সেখানে শ্রমিক হিসেবে কাজ করছিলেন।

‘আজ ২০ জুলাই (সোমবার) সকালে জামশেদ কাজে যোগ দেয়নি। পরে দেখা হলে বেলাল তার কাছে কাজে না আসার কারণ জানতে চান। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়ার একপর্যায়ে বেলাল তাকে থাপ্পড় দেন। পরে জামশেদ সেখান থেকে চলে যায়। বেলাল নির্মাণাধীন মসজিদের কাছে একটি দোকানের সামনে দাঁড়িয়ে আড্ডা দিচ্ছিলেন। জামশেদ পেছন থেকে এসে গাছের ডাল দিয়ে তার মাথায় এবং ঘাড়ে আঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে হাসপাতালে নেওয়ার পথে বেলালের মৃত্যু হয়।’

খুনের ঘটনার কয়েক ঘণ্টা পর পালানোর সময় পাশের গ্রাম থেকে জামশেদকে গ্রেফতার করা হয়ে বলে জানান পুলিশ পরিদর্শক মাহবুব মিল্কী। আটক আসামির বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ট্যাগ :