বাংলাদেশ, শনিবার, ১৩ আগস্ট ২০২২ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামে যুবলীগ নেতা ওয়াহিদের নেতৃত্বে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল


প্রকাশের সময় :৪ জুন, ২০২২ ৫:৪১ : অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ৪ জুন ২০২২ শনিবার চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকায় ও বহদ্দারহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কার্য-নিবাহী সদস্য ও যুবলীগ নেতা ওয়াহিদুল আলম ওয়াহিদের নেতৃত্বে উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন যুবলীগ নেতা মোহাম্মদ আইয়াজ, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ ফারুক, মোহাম্মদ পারভেজ, মোহাম্মদ নাজিম, মোহাম্মদ গিয়াস, মোহাম্মদ তৌহিদ, মোহাম্মদ নজরুল, মোহাম্মদ জাহেদ, মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম, আবিদ হাসনাত, ইকবাল, জুনায়েদ, আরিফ, ফাহিম রিজভী, আশিক, মেহেদী, সাকিব, আকিব, ইসান প্রমুখ।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে যুবলীগ নেতা ওয়াহিদুল আলম ওয়াহিদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের দিয়েছেন স্বাধীনতা-সার্বভৌমত্ব প্রিয় এই বাংলাদেশকে। বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাদেরকে দিয়েছেন অর্থনৈতিক মুক্তি । তিনি দিনরাত পরিশ্রম করে বাংলাদেশকে একটি আত্মমর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছেন বিশ্ব দরবারে, ঠিক সেই মুহুর্তে বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র লিপ্ত হয়ে রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে। আমরা এই হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা এই বিএনপি-জামাত জোটকে ঘরের কোনে বা গর্তের মধ্যে থেকে হুমকি ধামকি না দিয়ে রাজপথে এসে আমাদের ও জনগণের সাথে রাজনৈতিকভাবে মোকাবিলা করার জন্য আহবান জানাচ্ছি।

তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে প্রতিবাদ মিছিলটি সমাপ্ত করেন। বিক্ষোভ মিছিলটি চান্দগাঁও আবাসিক এলাকা থেকে শুরু হয়ে বহদ্দারহাট মোড়ে গিয়ে সমাপ্তি ঘোষণা করা হয়।

ট্যাগ :