বাংলাদেশ, শুক্রবার, ২৭ মে ২০২২ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামে মোবাইল চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার! ঈদের নামাজকে টার্গেট করে করেছিল চুরির পরিকল্পনা


প্রকাশের সময় :৯ মে, ২০২২ ৯:৪৮ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম নগরে মোবাইল ফোন চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১৩টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রোববার (৮ মে) দিবাগত রাতে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন— মারুফ হাসান (৩৬), মো. ইসমাইল (২৭) ও মো. মনছুর আলম (৪৪)।

কতোয়ালি থানার এএসআই সাইফুল ইসলাম জানান, ঈদের দিন জমিয়াতুল ফালাহ মসজিদে আসা মুসল্লিদের পকেট থেকে বেশ কিছু মোবাইল চুরি করে একটি চক্র। এ নিয়ে বেশ কয়েকজন মুসল্লি থানায় অভিযোগ দিলে অভিযানে নামে কতোয়ালি থানা পুলিশ। পরে তথ্য প্রমাণের ভিত্তিতে গতকাল দিবাগত রাতে এক অভিযানে এই তিন মোবাইল ফোন চোরকে নগরীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, রোববার রাতে চোরাই মোবাইল ফোন কেনাবেচার সঙ্গে যুক্ত মারুফ হাসানকে আটক করা হয়। এসময় চারটি চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়। এরপর তার দেওয়া তথ্যে মো. ইসমাইল এবং মো. মনছুর আলমকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে আরও ৯টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল কবীর বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে চোরাই মোবাইল বেচাকেনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। উদ্ধার করা মোবাইলগুলো ঈদের দিন মুসল্লিদের পকেট থেকে চুরি করেছে বলে জানায় তারা। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগ :